সিবিআই দফতরে শঙ্কু

অবেশেষ সিবিআই জেরার সম্মুখীন শঙ্কুদেব পণ্ডা। বুধবার সকাল ৮টা ৫৫ নাগাদ সিবিআই দফতরে হাজির হয়েছেন তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক শঙ্কুদেব। কোনও কাজ না করেই সারদা গোষ্ঠী থেকে মাস মাসে মোটা টাকা নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৫ ১০:১৪
Share:

সিজিও কমপ্লেক্সে শঙ্কুদেব পণ্ডা।—নিজস্ব চিত্র।

অবেশেষ সিবিআই জেরার সম্মুখীন শঙ্কুদেব পণ্ডা। বুধবার সকাল ৮টা ৫৫ নাগাদ সিবিআই দফতরে হাজির হয়েছেন তৃণমূলের অন্যতম সাধারণ সম্পাদক শঙ্কুদেব। কোনও কাজ না করেই সারদা গোষ্ঠী থেকে মাস মাসে মোটা টাকা নেওয়ার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। সে বিষয়ে সুনর্দিষ্ট তথ্য-প্রমাণ হাতে পাওয়ার পরই সিবিআই শঙ্কুকে তলব করেছে। খবর কেন্দ্রীয় গোয়ন্দা সংস্থা সূত্রেই।

Advertisement

জিজ্ঞাসাবাদের জন্য সিবিআই আগেই তলব করেছিল শঙ্কুদেবকে। ২৫ নভেম্বর তাঁর সিবিআই দফতরে হাজির হওয়ার কথা ছিল। কিন্তু তিনি যাননি। এমনকী আইনজীবীকেও পাঠাননি। তদন্তকারীরা ফোনে তাঁর সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু, কবে হাজিরা দিতে পারবেন, তা স্পষ্ট জানাতে চাননি শঙ্কুদেব। এর পর সিবিআই সিদ্ধান্ত নেয় শঙ্কুদেব পণ্ডার বাড়িতে নোটিস পাঠানো হবে। সে খবর মিডিয়ায় প্রকাশিতও হয়। তার পর আর ঝুঁকি নিতে চাননি তৃণমূলের এই অন্যতম সাধারণ সম্পাদক। সিবিআই-এর নোটিস বাড়িতে পৌঁছনোর আগেই বুধবার সকাল সকাল তিনি হাজির জেরার সম্মুখীন হতে।

আরও পড়ুন, নোটিস দিয়ে সিবিআই ডেকে পাঠাচ্ছে শঙ্কুকে

Advertisement

সারদা-শঙ্কু যোগের অকাট্য প্রমাণ হাতে পেয়েই তলব, বলছে সিবিআই

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন