Saradha Scam

গুয়াহাটিতে নিয়ে যাওয়ার পথে ট্রেনেই অসুস্থ দেবযানী

আরপিএফ সূত্রে খবর, এ দিন ট্রেন বোলপুরে পৌঁছনোর পর থেকেই বুকে যন্ত্রণার কথা জানান দেবযানী। পেটেও অসম্ভব ব্যথা হচ্ছে বলে দাবি করেন তিনি। ট্রেন রামপুরহাটে পৌঁছলে সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০১৮ ২৩:৪৬
Share:

গুয়াহাটি নিয়ে যাওয়ার পথে ট্রেনেই বুকে, পেটে যন্ত্রণা শুরু হয় দেবযানীর। নিজস্ব চিত্র।

গুয়াহাটিতে নিয়ে যাওয়ার পথে ট্রেনেই অসুস্থ হয়ে পড়লেন সারদা মামলার অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। সোমবার আলিপুর মহিলা সংশোধনাগার থেকে সরাইঘাট এক্সপ্রেসে করে গুয়াহাটিতে নিয়ে যাওয়া হচ্ছিল। সারদারই একটি মামলার শুনানি রয়েছে মঙ্গলবার। সে কারণেই তাঁকে সেখানে নিয়ে যাওয়া হচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

আরপিএফ সূত্রে খবর, এ দিন ট্রেন বোলপুরে পৌঁছনোর পর থেকেই বুকে যন্ত্রণার কথা জানান দেবযানী। পেটেও অসম্ভব ব্যথা হচ্ছে বলে দাবি করেন তিনি। ট্রেন রামপুরহাটে পৌঁছলে সেখানে তাঁর প্রাথমিক চিকিৎসা হয়। তার পরেও অবস্থার উন্নতি না হওয়ায় ফের মালদায় চিকিত্সা করা হয় তাঁর। মালদায় আগে থেকেই মেডিক্যাল টিম অপেক্ষা করছিল। ট্রেন মালদায় ঢোকার পর দেবযানীর শারীরিক পরীক্ষা করেন চিকিত্সক। ইঞ্জেকশন এবং ওষুধ দেওয়া হয় তাঁকে। নিউ জলপাইগুড়িতেও তাঁর চিকিত্সা করা হবে বলে রেলপুলিশ সূত্রে জানানো হয়েছে।

ট্রেনেই প্রাথমিক চিকিৎসা শুরু হয় দেবযানীর।

Advertisement

সারদা কেলেঙ্কারি ফাঁস হওয়ার পরে, ২০১৩-র ১৮ এপ্রিল সুদীপ্ত সেনের সঙ্গে ফেরার হয়ে যান দেবযানী। পরে, ২৩ এপ্রিল কাশ্মীরের সোনমার্গে সুদীপ্ত, দেবযানী ও তাঁদের গাড়িচালক অরবিন্দ চৌহানকে গ্রেফতার করে রাজ্য পুলিশের বিশেষ তদন্তকারী দল। সারদা কেলেঙ্কারিতে দেবযানীর বিরুদ্ধে ১৯৩টি মামলার ১৯১টি রুজু করেছিল রাজ্য সরকার। দু’টো সিবিআই।

ট্রেন মালদায় ঢোকার পর দেবযানীকে ইঞ্জেকশন এবং ওষুধ দেন চিকিৎসকেরা।

আরও পড়ুন:

বদলে গিয়েছে ম্যাথিউয়ের মোবাইল! নারদ তদন্তে জট কাটাতে পরিবর্তন তদন্তকারী দলে

বিদায় ‘খেয়াল খাতা’, নতুন পাতায় মোদী

কারাবাসের সিংহভাগ দমদম সেন্ট্রাল জেলে কেটেছে দেবযানীর। তবে, শুনানির জন্য মাঝে মাঝেই বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়া হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন