Bus

Salt Lake School: পড়ুয়া-সহ ‘নিখোঁজ’ সল্টলেক শিক্ষা নিকেতনের দুটি বাস, তিন ঘণ্টা পর স্বস্তি

প্রত্যেক বাস চালকের মোবাইল ফোন সুইচড অফ পাওয়া যায় প্রথমে। কী কারণে বাসগুলো ‘নিখোঁজ’ ছিল, তার স্পষ্ট কোনও ব্যাখ্যা দেয়নি স্কুল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৫:৩০
Share:

তখন উদ্বেগে অভিভাবকরা। নিজস্ব চিত্র।

পড়ুয়া-সহ ‘নিখোঁজ’ হয়ে গিয়েছিল সল্টলেক শিক্ষা নিকেতনের তিনটি বাস। এমনটাই অভিযোগ অভিভাবকদের। শুক্রবার বেলা ১২টায় স্কুল ছুটির পর দুটি বাসে করে পড়ুয়ারা বাড়ির উদ্দেশে রওনা দেয়। তার পর থেকেই তাদের আর কোনও খোঁজ ছিল না বলে অভিযোগ অভিভাবকদের।

Advertisement

অভিভাবকরা জানান, শুক্রবারই মহিষবাথানের সল্টলেক শিক্ষা নিকেতন স্কুল খুলেছে। স্কুল ছুটি হয়ে গিয়েছে ১১টা নাগাদ। কিন্তু তার পর কয়েক ঘণ্টা কেটে গেলেও কোনও পডুয়া বাড়ি ফেরেনি। ঘটনায় উদ্বিগ্ন অভিভাবকরা। জানা যাচ্ছে, মোট দুটি বাসের কোনও হদিশ মেলেনি। এর পর স্কুলে গিয়ে অভিভাবকরা বিক্ষোভ শুরু করেন। ঘটনাস্থলে পৌঁছয় ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

প্রায় তিন ঘণ্টা পর বাসগুলির খোঁজ পাওয়া গিয়েছে। নির্বিঘ্নেই বাড়ি ফিরেছেন পড়ুয়ারা। স্কুল সূত্রে খবর, ‘ভুল বোঝাবুঝি’ হয়েছিল। বলা হয়, পড়ুয়ারা অন্য বাসে উঠে পড়েছিল ভুল করে। কিন্তু কেন বাস চালকদের ফোনে যোগাযোগ করা যায়নি, তার পর কী ভাবেই বা তাদের ফিরে পাওয়া গেল, সেই সব প্রশ্নের উত্তর পাওয়া যায়নি। তবে পড়ুয়ারা ঘরে ফেরায় হাঁফ ছেড়েছেন অভিভাবকরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন