Puja Special

পুজোয় রাতভর পাওয়া যাবে লোকাল ট্রেন, জেনে নিন কখন কোন স্টেশন থেকে মিলবে ওই সব ‘স্পেশাল’

বাড়তি ট্রেন চলবে শিয়ালদহ–নৈহাটি, শিয়ালদহ–রানাঘাট, শিয়ালদহ–বনগাঁ, শিয়ালদহ-ডানকুনি। দক্ষিণ শাখায় স্পেশাল বজবজ এবং বারুইপুর লোকালও চালানো হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ২০:১৫
Share:

পঞ্চমী থেকে দশমী শিয়ালদহ ডিভিশনে ২০টি স্পেশাল ট্রেন চালানো হবে।

দুর্গাপুজোর সময় রাতভর ট্রেন চালানোর সিদ্ধান্ত নিল রেল। পঞ্চমী থেকে দশমী শিয়ালদহ ডিভিশনে ২০টি স্পেশাল ট্রেন চালানো হবে। বাড়তি ট্রেন চলবে শিয়ালদহ–নৈহাটি, শিয়ালদহ–রানাঘাট, শিয়ালদহ–বনগাঁ, শিয়ালদহ-ডানকুনি। দক্ষিণ শাখায় স্পেশাল বজবজ এবং বারুইপুর লোকালও চালানো হবে।

Advertisement

কখন কোন জায়গা থেকে ছাড়বে স্পেশাল ট্রেন

• শিয়ালদহ থেকে রানাঘাটের উদ্দেশে শেষ ট্রেন ছাড়বে রাত ১২.৪০ মিনিটে। আবার রানাঘাট থেকে শিয়ালদহ লোকাল ছাড়বে রাত ১১.৪৫ মিনিটে।

Advertisement

• রাতে দু’টি স্পেশাল শিয়ালদহ-নৈহাটি লোকাল চালানো হবে। একটি ছাড়বে রাত ১১.৪৫ মিনিটে, অন্যটি ২.৩০ মিনিটে। নৈহাটি থেকে শিয়ালদহের উদ্দেশে শেষ দু’টি ট্রেন ছাড়বে রাত ১২.২৫ ও ২.৫৫ মিনিটে।

• শিয়ালদহ থেকে বনগাঁর শেষ ট্রেন ছাড়বে রাত ১২.৪০ মিনিটে। বনগাঁ থেকে শেষ শিয়ালদহ লোকাল ছাড়বে রাত ১১.‌৫৫ মিনিটে।

• শিয়ালদহ থেকে শেষ ডানকুনি লোকাল ছাড়বে রাত ১১.৩০ মিনিটে। ডানকুনি থেকে শিয়ালদহের উদ্দেশে শেষ ট্রেন ছাড়বে রাত ১২.‌২৫ মিনিটে।

• এক জোড়া রানাঘাট-বনগাঁ লোকালও চলবে পুজোর সময়। রানাঘাট থেকে শেষ বনগাঁ লোকাল ছাড়বে রাত ১০টায়। অন্য দিকে, বনগাঁ থেকে শেষ রানাঘাট লোকাল ছাড়বে ৯.৫৮ মিনিটে।

• তিন জোড়া শিয়ালদহ-বারুইপুর লোকালও বাড়ানো হয়েছে। শিয়ালদহ থেকে একটি ছাড়বে দুপুর ৩.২০ মিনিটে। বাকি দু’টি ছাড়বে রাত সাড়ে ১২টা এবং ২.২০ মিনিটে। বারুইপুর থেকেও তিনটি শিয়ালদহ লোকাল ছাড়বে। একটি বিকেল ৪.৩৮ মিনিটে। বাকি দু’টি রাত ১.২৫ মিনিটে ও রাত ৩.১০-এ।

• বজবজ থেকে শেষ শিয়ালদহ লোকাল ছাড়বে রাত ১২.‌৩০ মিনিটে। শিয়ালদহ থেকে বজবজের শেষ ট্রেন রাত সাড়ে ১১টায় ছাড়বে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন