AR Rahman

ভক্তের গাড়ির নম্বর প্লেটে নিজের নাম দেখে উত্তর দিলেন এআর রহমান

গাড়ির নম্বর প্লেটে লেখা ‘আই এ আর আর’, (I ARR) আই এবং এ-র মাঝে একটি হার্ট চিহ্ন। টুইটে এআর রহমানকে ট্যাগ করে চন্দের লিখেছেন, আমি মনে হয় আপনার সব থেকে বড় ভক্ত

Advertisement

সংবাদ সংস্থা

সংবাদ সংস্থা  শেষ আপডেট: ১৯ মে ২০১৯ ১৯:১৪
Share:

নিজের গাড়ির পাশে চন্দের। ছবি : টুইটার থেকে নেওয়া।

জাতীয় পুরস্কার ৬টি, ২টি অ্যাকাডেমি অ্যাওয়ার্ড, এছাড়াও একাধিক দেশ বিদেশের পুরস্কার যিনি পেয়েছেন, তাঁর ভক্তকুল যে সারা বিশ্বে ছড়িয়ে থাকবে এতে আর অস্বাভাবিক কী। কিন্তু, সেই ভক্তদের মধ্যে কেউ কেউ সবার থেকে আলাদা হন। এআর রহমানের তেমনই একজন ভক্ত নিজের নতুন গাড়িরনম্বর জোগাড় করলেন প্রিয় সুরকারের নামে।

Advertisement

অস্ট্রেলিয়ার সিডনির বাসিন্দা চন্দের। তাঁর টুইটার অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। দেখা যাচ্ছে, একটি বিএমডব্লিউ জেড ৪ গাড়ির সামনে বসে রয়েছেন তিনি। গাড়ির নম্বর প্লেটে লেখা ‘আই এ আর আর’, (I ARR) আই এবং এ-র মাঝে একটি হার্ট চিহ্ন। টুইটে এআর রহমানকে ট্যাগ করে চন্দের লিখেছেন, আমি মনে হয় আপনার সব থেকে বড় ভক্ত। আজ আমি আমার স্বপ্নের গাড়ি পেলাম, অনেক দিন ধরে এর জন্য অপেক্ষা করেছি। আমি চেয়েছিলাম আমার আইডলের নাম যেন গাড়িতে লেখা থাকে। আপনার সঙ্গীত দিয়ে আমার জীবন পরিবর্তন করার জন্য ধন্যবাদ।

এই পোস্ট দেখার পর এআর রহমানও তার উত্তর দিয়েছেন ভক্তকে। রহমান লিখেছেন, ড্রাইভ সেফলি(সঙ্গে একটি স্মাইলি)।

Advertisement

রহমানের এই উত্তর দেওয়ার পরই চন্দেরের টুইটটি ভাইরাল হয়ে যায়। এরপর অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

আরও পড়ুন : টার্মিনেটরকে উড়ে এসে লাথি মারল যুবক

আরও পড়ুন : পাগড়ি পরে রেস্তরাঁয় ঢুকতে পারল না যুবক

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন