Motor Cycle Race

বাইক রেস থেকে ছিটকে গিয়ে মারামারি শুরু করলেন দুই রেসার

দু’জনেই রেস থেকে ছিটকে পড়েন। এর পরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’জনে। আর পাশ দিয়ে ছুটে চলা বাইকের রেসাররা তাঁদের উদ্দেশে হাত নাড়িয়ে ব্যঙ্গ করে চলে যাচ্ছেন।

Advertisement

সংবাদ সংস্থা

সান হোসে শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৯ ১৭:০০
Share:

রেসিং ট্রাকে হাতাহাতি করছেন দুই রেসার। ছবি ইউটিউব থেকে সংগৃহীত।

কোস্টারিকায় সম্প্রতি অনুষ্ঠিত হয়েছিল ন্যাশনাল মোটরবাইক চ্যাম্পিয়নশিপ প্রতিযোগিতা। রেস জিততে দুরন্ত গতিতে বাইক ছোটাচ্ছিলেন রেসাররা। রেস চলার সময়ই নিজের বাইক থেকে ছিটকে এক রেসার পড়েন পাশের জনের বাইকে। আচমকা ধাক্কায় পাশের বাইক আরোহীও ছিটকে পড়েন। এর পরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’জনে। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে।

Advertisement

কোস্টারিকার ন্যাশনাল রেসে অংশগ্রহণ করেছিলেন জর্জ মার্টিনেজ ও মারিয়ন কালভো। ভাইরাল হওয়া ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, নিজের বাইক থেকে ছিটকে পড়ে মারিয়নের বাইকে ধরে ঝুলতে থাকেন জর্জ। এর পর নিয়ন্ত্রণ হারান মারিয়নও। দু’জনেই রেস থেকে ছিটকে পড়েন। এর পরই হাতাহাতিতে জড়িয়ে পড়েন দু’জনে। আর পাশ দিয়ে ছুটে চলা বাইকের রেসাররা তাঁদের উদ্দেশে হাত নাড়িয়ে ব্যঙ্গ করে চলে যাচ্ছেন।

রেসের থেকে ছিটকে রেসের ট্র্যাকে মারামারি করার জন্য ওই দু’জনকে দু’বছরের নির্বাসন দেওয়া হয়েছে। তাঁদেরকে নির্বাসিত করেছে লাতিন আমেরিকান ব্রাঞ্চ অফ দ্য ইন্টারন্যাশনাল মোটরসাইক্লিং ফেডারেশন।

Advertisement

দেখুন সেই ভিডিয়ো-

আরও পড়ুন: দুই বোনের পর আরও এক নাবালিকা, পাকিস্তানে ফের হিন্দু কিশোরীকে ধর্মান্তরণ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন