Australia

ছবিতে ঘাপটি মেরে রয়েছে ৭ ফুটের পাইথন! খুঁজে পাচ্ছেন?

সঙ্গে সঙ্গে তিনি খবর দিয়েছিলেন সানশাইন কোস্ট স্নেক ক্যাচার্স নামের এক সংস্থাকে। তাদের প্রতিনিধি এসে উদ্ধার করে নিয়ে যায় পাইথনটিকে।

Advertisement

সংবাদ সংস্থা 

মেলবোর্ন শেষ আপডেট: ২৫ জুলাই ২০১৯ ১৬:১৬
Share:

এই বারান্দাতেই লুকিয়ে রয়েছে সাপটি। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

ঘরের সামনে সুদৃশ্য বারান্দা। সেই সাজানো গোছানো বারান্দায় বসে একটু জিরিয়ে নিতে গিয়ে ছিলেন গৃহকর্তা। কিন্তু সোফায় বসতে যাবেন, এমন সময় তাঁর চোখে পড়ল বিশালাকার একটি পাইথন ঘাপটি মেরে শুয়ে রয়েছে। সেই পাইথনকে দেখেই তো তাঁর মাথায় হাত। সঙ্গে সঙ্গে তিনি খবর দিয়েছিলেন সানশাইন কোস্ট স্নেক ক্যাচার্স নামের এক সংস্থাকে। তাদের প্রতিনিধি এসে উদ্ধার করে নিয়ে যায় পাইথনটিকে।

Advertisement

এই ঘটনাটি সম্প্রতি ঘটেছে অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে। ওই সংস্থা পাইথনের ছবি পোস্ট করে নেটিজেনদের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছে।খুঁজে বের করতে হবে ছবির মধ্যে কোথায় সাপটি লুকিয়ে রয়েছে।

আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়েছে। প্রচুর মানুষ ছবিতে সাপ খোঁজার খেলায় মেতেছেন। ছবিতে সাপটি কোথায় লুকিয়ে, তা চিহ্নিত করতে পেরেছেন? না পারলে দেখুন ভিডিয়োটি-

Advertisement

আরও পড়ুন: অন্য মহিলার দিকে তাকিয়েছে! রাগে প্রেমিকের মাথায় ল্যাপটপ ভাঙলেন প্রেমিকা

আরও পড়ুন: বাড়িতে গাঁজা চাষ করতে উৎসাহ দিচ্ছে সরকার নিজেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন