Viral video

Viral: ডাকাতের বন্দুকের সামনে রসিয়ে চিবোচ্ছেন মুরগির ঠ্যাং! তার পর কী... দেখুন ভিডিয়ো

এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডাকাতের হাতে তুলে দেন যুবক।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যানিলা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ১২:১৯
Share:

এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডাকাতের হাতে তুলে দেন যুবক ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

তাঁর দিকে তাক করা রয়েছে বন্দুক। আশপাশের একের পর এক মানুষের উপরে লুঠতরাজ চালাচ্ছে এক যুবক। সবাই আতঙ্কিত। অথচ নির্লিপ্ত তিনি। বরং বন্দুকের সামনেও মুরগির ঠ্যাং চিবোতেই ব্যস্ত যুবক। আর এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

Advertisement

ঘটনাটি ঘটেছে ফিলিপিন্সে। নেটমাধ্যমে যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, একটি রেস্তরাঁর মধ্যে কয়েক জন বসে খাচ্ছেন। দাঁড়িয়ে গল্পও করছেন কেউ কেউ। সেই সময় হঠাৎ কালো টি-শার্ট গায়ে, হেলমেট পরে এক যুবক ঢোকে সেখানে। ভিতরে ঢুকে সবার দিকে বন্দুক তাক করে লুঠপাট করতে শুরু করে সে। এই ঘটনায় রেস্তোরাঁর ভিতরে যাঁরা ছিলেন, তাঁরা আতঙ্কিত হয়ে পড়েন। দরজার কাছে থাকা কয়েক জনকে দেখা যায় বাইরে পালাতে।

এই সব হট্টগোলের মধ্যেই নির্লিপ্ত ভঙ্গিতে এক যুবক বসে বসে মুরগির ঠ্যাং চিবোচ্ছিলেন। বন্দুকের সামনে একটুও ভড়কে না গিয়ে নিবিষ্ট চিত্তে তাঁর ভোজন চালিয়ে যাওয়ার ঘটনায় অবাক হয়েছেন রেস্তরাঁয় থাকা বাকিরা। এমনকি এক হাতে মুরগির ঠ্যাং ধরে কারও দিকে না তাকিয়ে অন্য হাতে নিজের ফোন ডাকাতের হাতে তুলে দেন তিনি। সেই ফোন নিয়েই রেস্তরাঁ থেকে পালায় বন্দুকধারী ডাকু।

Advertisement

আপাততত সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। মুরগি-রসিক যুবকের নির্লিপ্তি নিয়ে দেদার রসিকতাও চলছে নেটাগরিকদের মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন