International News

আর্মাডিলোর খোলসে ধাক্কা খেয়ে ফিরল গুলি, লাগল গিয়ে শিকারীর চোয়ালে

একটা নয় পরপর তিনটে। কিন্তু একটিও ভেদ করতে পারল না আর্মাডিলোর কঠিন চামড়া। উল্টে তার ‘বুলেটপ্রুফ’ শরীরে ধাক্কা খেয়ে ফিরে এল ওই ব্যাক্তির মুখে। গুরুতর জখম অবস্থায় শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হল ওই ব্যাক্তিকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৫ অগস্ট ২০১৭ ১৫:৪৩
Share:

‘বুলেটপ্রুফ’ খোলসে আর্মাডিলো।

বাগানে ঘুরে বেড়াচ্ছিল একটি আর্মাডিলো। হঠাৎই তা নজরে আসে এক ব্যাক্তির। স্থির করেন গুলি করে আর্মাডিলোটিকে শিকার করবেন তিনি। যেমন ভাবা, তেমন কাজ। গুলি করলেন আর্মাডিলোটিকে। একটা নয় পরপর তিনটে। কিন্তু একটিও ভেদ করতে পারল না আর্মাডিলোর কঠিন চামড়া। উল্টে তার ‘বুলেটপ্রুফ’ শরীরে ধাক্কা খেয়ে ফিরে এল ওই ব্যাক্তির মুখে। গুরুতর জখম অবস্থায় শেষ পর্যন্ত হাসপাতালে ভর্তি হতে হল ওই ব্যাক্তিকে।

Advertisement

আরও পড়ুন: ক্রাইম ড্রামা ‘রবার ব্যান্ড’-এর নেপথ্য গল্পটা কী?

গত বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে টেক্সাসে। ওই দিন স্থানীয় সময় দুপুর তিনটে নাগাদ নিজের বাগানে বেড়াতে বেড়িয়েছিলেন ওই ব্যাক্তি। হঠাৎই একটি আর্মাডিলোকে বাগানে ঘুরে বেড়াতে দেখেন তিনি। শিকার করবেন বলে স্ত্রীকে তাঁর রিভলভারটি নিয়ে আসতে বলেন। এরপরেই নিজের .৩৮ রিভলভারটি থেকে পরপর তিনটি গুলি ছোড়েন আর্মাডিলোটির দিকে। কিন্তু সম্ভবত আর্মাডিলোর বুলেটপ্রুফ খোলস সম্বন্ধে জানতেন না ওই ব্যাক্তি। ফলে আর্মাডিলোর খোলসে গুলি লাগলেও তা ছিটকে বেরিয়ে যায়। তিন নম্বর গুলিটি সোজা ফিরে এসে লাগে ওই ব্যাক্তির চোয়ালের কাছে। এতেই গুরুতর জখম হন তিনি।

Advertisement

আরও পড়ুন: প্রেম চাই পোষ্যেরও, এ বার খোঁজ অনলাইনে

সঙ্গে সঙ্গেই তাঁকে নিয়ে যাওয়া হয় টেক্সারকানার একটি হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন