Pedophilia

Paedophilia: দুই পুরুষ সঙ্গীকে নিয়ে কিশোরীকে ধর্ষণ করে খুন, মাংস খাওয়ার ইচ্ছেপ্রকাশ! জেল মহিলার

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ৩৭ বছর বয়সি ভিকি নির্যাতিতা কিশোরীকে ধর্ষণ করার সময় সেই ভিডিয়ো মোবাইলবন্দি করে রাখত।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১০:১৩
Share:

ভিকির দুই পুরুষ সঙ্গীকেও গ্রেফতার করে পুলিশ। ছবি: টুইটার।

দুই পুরুষ সঙ্গীকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণ। একই সঙ্গে ধর্ষণের ভিডিয়ো রেকর্ড করে নেটমাধ্যমে ছড়িয়ে দেওয়া। দুই অপরাধের ভিত্তিতে শিশুদের যৌন হেনস্থাকারী এক মহিলাকে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল লিভারপুল টাউন আদালত। অভিযুক্ত মহিলার নাম ভিকি বেভান। ভিকি অন্য এক পুরুষ সঙ্গীকে নিয়ে এক কিশোরীকে অপহরণ করেছিল বলে অভিযোগ। তার পর তাকে ধর্ষণ করে হত্যা করে। তারও পরে তার মাংস খাওয়ার ইচ্ছার কথা প্রকাশ করে বলেও অভিযোগ উঠেছে। ভিকির সঙ্গে সাজা পাওয়া দুই পুরুষ সঙ্গীর নাম পল রাফার্টি এবং টনি হাটন। ভিকি এক জনকে খুন করলেও তার বিরুদ্ধে আরও অনেককে যৌন হেনস্থার অভিযোগ ওঠে।

ভিকি এবং তার দুই সাগরেদের কর্মকাণ্ডে ‘বিকৃত যৌন মানসিকতা’র পরিচয় পাওয়া যায় বলেই শুক্রবার এক বিচারপতি জানান।

Advertisement

স্থানীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে, ৩৭ বছর বয়সি ভিকি নির্যাতিতা কিশোরীকে ধর্ষণ করার সময় সেই ভিডিয়ো মোবাইলবন্দি করে রাখে। এর পর তা নেটমাধ্যমে ছড়িয়ে দেয়। সেই ভিডিয়ো সূত্র ধরেই ভিকি এবং তার দুই পুরুষ সঙ্গীকে গ্রেফতার করে পুলিশ।

এই ধর্ষণের ঘটনার ছবি পাঠিয়ে ভিকি এক ব্যক্তির সঙ্গে ‘সেক্স চ্যাট’ করে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। ভিকির এই কাজকেও ‘জঘন্য প্রবৃত্তি’ বলে মন্তব্য করেন বিচারক।
ভিকিকে গণধর্ষণ-সহ মোট ৩৪টি যৌন অপরাধের ঘটনায় দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাবাসের সাজা দিয়েছে আদালত। আদালতে ভিকির দুই সাগরেদ রাফার্টি এবং হাটনকেও দশ বছর ও চার বছরের সাজা দিয়েছে আদালত।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন