Parag Agrawal

Twitter CEO: লন্ডনে কফি মগ হাতে পরাগ, কর্মীদের পরিবেশন করছেন টুইটার কর্তা

লন্ডনের অফিসে কর্মীদের জন্য কফি পরিবেশন করছেন টুইটার সিইও পরাগ অগ্রবাল। কর্মীদের প্রতি প্রবাসী ভারতীয়ের এই আচরণে মুগ্ধ অনেকে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ০৩ জুলাই ২০২২ ২১:০৫
Share:

টুইটার সিইও পরাগ অগ্রবাল। ফাইল চিত্র।

বিশ্বের জনপ্রিয় একটি সংস্থার চিফ একজিকিউটিভ অফিসার (সিইও)। কয়েক লাখ ডলারের মালিক। দেশে-বিদেশে সফর করছেন। তাঁর অধীনে কাজ করছেন কয়েক লাখ কর্মচারী। অথচ সেই ব্যক্তিকেই কফি পরিবেশন করতে দেখা গেল। এমনই এক ছবি নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। ছবিটিতে দেখা যাচ্ছে টুইটারের সিইও পরাগ অগ্রবালকে। টুইটারের লন্ডন অফিসে গিয়ে তিনি কর্মীদের জন্য কফি পরিবেশন করছেন।

Advertisement

গত সপ্তাহে ব্যবসায়িক কাজে যোগ দিতে লন্ডন গিয়েছিলেন পরাগ। জানা গিয়েছে, সেই সময় টুইটারের লন্ডন অফিসে যান তিনি। সেখানেই কফি অর্ডার করে সংস্থার কর্মীদের পরিবেশন করতে দেখা গিয়েছে টুইটার সিইও-কে। কফি দিতে আইআইটি বোম্বের প্রাক্তনী পরাগের সঙ্গে দেখা গিয়েছে সংস্থার ব্রিটেনের ম্যানেজিং ডিরেক্টর দারা নাসারকে। পরে একটি কৌতুকাভিনয় অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায় পরাগকে। কর্মচারীদের প্রতি সংস্থার প্রধানের এই আচরণ অনেকেই অবাক করেছে। তবে এর আগে চাকরি থেকে বরখাস্ত করার অভিযোগও তাঁর বিরুদ্ধে রয়েছে। পিতৃত্বকালীন ছুটি নেওয়ার কারণে গত মে মাসে সংস্থার দুই উচ্চপদস্থ আধিকারিককে চাকরি থেকে বরখাস্ত করেছিলেন পরাগ। সে সময় বিষয়টি নিয়ে প্রচুর শোরগোল হয়।

Advertisement

গত বছর নভেম্বরে টুইটারের প্রতিষ্ঠাতা জ্যাক ডোর্সে অবসর নেওয়ার পর, সংস্থার দায়িত্ব হাতে নেন প্রবাসী ভারতীয় পরাগ। এর পর থেকে বিভিন্ন সময় তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন। কয়েক সপ্তাহ আগে টুইটার কেনার ইচ্ছাপ্রকাশ করেছিলেন টেসলা এবং স্পেসএক্স-এর প্রধান ইলন মাস্ক। তখন মাস্কের সঙ্গে বিভিন্ন বিষয়ে মতানৈক্য দেখা যায় পরাগের। শেষ পর্যন্ত ইলনের আর টুইটার কেনা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন