Viral Video

সাংবাদিকের পা জড়িয়ে বাড়ি নিয়ে যাওয়ার আকুতি সারমেয়র

এক ব্যক্তির পা জড়িয়ে ধরেছে একটি কুকুর। পিছনের পায়ে সোজা দাঁড়িয়ে সামনের পা দুটো দিয়ে জড়িয়ে ধরে আদর করছে কুকুরটি। আর তার মাথায়, গলায়, গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন ওই ব্যক্তি

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ জুলাই ২০১৯ ১৩:৫৮
Share:

পা জড়িয়ে ধরেছে কুকুর। ছবি: টুইটার থেকে নেওয়া।

মানুষ মানুষকে না চিনলেও কুকুর ঠিক মানুষকে চিনে নেয়। চিনে নেয় কে তার আপন হতে পারে, কে তাকে আপন করে নিতে পারে। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যাতে কুকুর মানুষের নিবিড় সম্পর্ক আরও একবার ধরা পড়েছে।

Advertisement

ভিডিয়োটি পোস্ট হয়েছে রেক্স চ্যাম্পম্যান নামে এক ভেরিফায়েড টুইটার হ্যান্ডল থেকে। সেখানে দেখা যাচ্ছে, এক ব্যক্তির পা জড়িয়ে ধরেছে একটি কুকুর। পিছনের পায়ে সোজা দাঁড়িয়ে সামনের পা দুটো দিয়ে জড়িয়ে ধরে আদর করছে কুকুরটি। আর তার মাথায়, গলায়, গায়ে হাত বুলিয়ে দিচ্ছেন ওই ব্যক্তি।

ভিডিয়োটির সঙ্গে পোস্টে লেখা হয়েছে, এক সাংবাদিক গিয়েছিলেন পরিত্যক্ত কুকুরদের আশ্রয়স্থল নিয়ে একটি প্রতিবেদন করতে। সাংবাদিক চলে যাওয়ার সময় তাকে জড়িয়ে ধরে কুকুরটি। সাংবাদিক কুকুরটিকে নিজের বাড়িতে নিয়ে যান।

Advertisement

আরও পড়ুন : ১২৭ টাকায় চিকেন বিরিয়ানি! সঙ্গে চাপাটি, কাপ কেক...

আরও পড়ুন : রেলে প্রায় ৩ লক্ষ শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলছে, জানালেন মন্ত্রী

ভিডিয়োটি ৮ জুলাই পোস্ট হয়েছে। কবে সেটি রেকর্ড করা হয়েছে জানা যায়নি। তবে টুইটারে আপলোড হওয়ার পর থেকেই সেটি ভাইরাল হয়ে গিয়েছে। সেই সঙ্গে, নেটিজেনরা নিজেদের পোষ্য নিয়ে অভিজ্ঞতা শেয়ার করে টুইট করতে আরম্ভ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন