Viral Video

পাহাড়ের খাঁজে দোলনা টাঙিয়ে শুয়ে যুবক, নীচে গভীর খাদ! ভিডিয়ো দেখে শিহরিত অনেকে

ভিডিয়োটিতে একটি দোলনা টাঙিয়ে যুবককে শুয়ে থাকতে দেখা গিয়েছে। অভিযাত্রীদের কাছে এই ধরনের দোলনা নতুন কিছু নয়। তবে তাঁর কীর্তি দেখে বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছেন অনেকেই।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২২ ২০:১২
Share:

রোমাঞ্চপ্রিয় অভিযাত্রীদের কাছে এই ধরনের দোলনা নতুন কিছু নয়। ছবি: সংগৃহীত।

চারদিকে খাড়া পাহাড়। তার গায়ে কোথাও কোথাও জমে রয়েছে বরফ। এবড়োখেবড়ো সেই পাথরের ঢালে দিব্যি দোলনা টাঙিয়ে শুয়ে রয়েছেন এক যুবক। তাঁর শরীর ঝুলন্ত দোলনায় দোল খাচ্ছে। নীচে খাড়া পাহাড় আর ভাঙাচোরা পাথরের টুকরো। মাটি থেকে কয়েক হাজার মিটার উচ্চতায় বিপজ্জনক অবস্থানেও নিশ্চিন্তে বিশ্রাম নিতে দেখা গিয়েছে ওই যুবককে। আর সেই ভিডিয়োই রীতিমতো ভাইরাল নেটমাধ্যমে।

Advertisement

ভাইরাল ভিডিয়োটিতে একটি দোলনা টাঙিয়ে যুবককে শুয়ে থাকতে দেখা গিয়েছে। রোমাঞ্চপ্রিয় অভিযাত্রীদের কাছে এই ধরনের দোলনায় শুয়ে রাত কাটানো বা বিশ্রাম নেওয়া নতুন কিছু নয়। তবে যে অবস্থানে তিনি দোলনাটি টাঙিয়েছেন, তা দেখে বিস্ময়ে হতবাক হয়ে গিয়েছেন অনেকেই। দু’টি খাড়া পাহাড়ের সঙ্গে দোলনাটির দুই প্রান্ত বেঁধেছেন যুবক। এক দিক থেকে ঝুলছে তাঁর ব্যাগও। তিনি পর্বতারোহী। দুর্গম পাহাড়ের রোমাঞ্চকে তিনি এ ভাবেই আপন করে নিয়েছেন।

ভিডিয়োতে যুবকের সঙ্গে সঙ্গে ওই এলাকাটির মনোরম দৃশ্যও ক্যামেরাবন্দি হয়েছে। প্রকৃতির কোলে নিজেকে মেলে ধরেছেন তিনি। তাঁর পাশে পাহাড় আর নীল আকাশ মিলেমিশে গিয়েছে।

Advertisement

যুবকের কীর্তি দেখে শিহরিত নেটাগরিকরা। যে কোনও মুহূর্তেই দোলনা ছিঁড়ে তিনি পড়ে যেতে পারেন। কোনও ভাবে দেহের ভারসাম্য হারালেও সাক্ষাৎ মৃত্যু। পাহাড়ের খাঁজে কী ভাবে দোলনা তিনি টাঙালেন, তা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন অনেকে। অনেকে আবার সন্দেহ প্রকাশ করেছেন, এ বার ওই বিপজ্জনক অবস্থান থেকে যুবক নীচে নেমে আসতে পারবেন তো!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন