Viral

নতুনের কাছে ভালবাসা প্রমাণে প্রাক্তন বান্ধবীকে ধর্ষণ করে খুনের চেষ্টা কিশোরের

পরিকল্পনামাফিক পুরনো বান্ধবীর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যায় ওই কিশোর। সেখানে ধর্ষণ করার পর একটি সবজি কাটার ছুরি দিয়ে খুনের চেষ্টা করে। কিন্তু ঘর থেকে দৌড়ে বাড়ির বাইরের বাগানে পালিয়ে যায় ওই কিশোরী। সেখানে তাকে ছুরি দিয়ে আঘাত করে কিশোর।

Advertisement

সংবাদ সংস্থা

ম্যাঞ্চেস্টার শেষ আপডেট: ০২ নভেম্বর ২০১৯ ১৪:৩৯
Share:

প্রতীকী চিত্র।

একজনের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছে। নতুন একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিল বছর সতেরোর কিশোর। কিন্তু কোনও ভাবেই যেন নতুন বান্ধবীকে সে বোঝাতে পারছিল না, ঠিক কতটা ভালবাসে। নতুনের প্রতি ভালবাসা প্রমাণে প্রাক্তন বান্ধবীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল ওই কিশোরের বিরুদ্ধে।

Advertisement

কিশোরটির বিরুদ্ধে নতুন বান্ধবীর অভিযোগ ছিল, লুকিয়ে লুকিয়ে পুরনো বান্ধবীর সঙ্গে সে যোগাযোগ রেখে চলেছে। এটি জানতে পেরে নতুন বান্ধবী ওই কিশোরকে পুরনো বান্ধবীকে খুন করতে প্ররোচিত করে বলে অভিযোগ। যদি তা না করে তবে তাঁদের সম্পর্ক ভেঙে যাবে বলেও হুমকি দেয়।

ঘটনাটি এ বছরের শুরুর দিকের। সম্প্রতি ম্যাঞ্চেস্টার ক্রাউন কোর্টে এই মামলার শুনানি হয়েছে। সরকারি আইনজীবী বলেন, বিষয়টি শুনতে অবিশ্বাস্য হলেও এটি সত্যি।

Advertisement

আরও পড়ুন: মাস কাটত ২১ টাকায়, ইনি অনুদান পাচ্ছেন ৮০ লক্ষ টাকা

জানা গিয়েছে, পরিকল্পনামাফিক পুরনো বান্ধবীর সঙ্গে দেখা করতে তার বাড়িতে যায় ওই কিশোর। সেখানে ধর্ষণ করার পর একটি সবজি কাটার ছুরি দিয়ে খুনের চেষ্টা করে। কিন্তু ঘর থেকে দৌড়ে বাড়ির বাইরের বাগানে পালিয়ে যায় ওই কিশোরী। সেখানে তাকে ছুরি দিয়ে আঘাত করে কিশোর। কিশোরীর মৃত্যু হয়েছে ভেবে সেখান থেকে পালিয়ে যায় সে। ভাগ্যক্রমে বেঁচে যায় ওই কিশোরী।

আরও পড়ুন: নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

এই ঘটনার পর নতুন বান্ধবীর কাছে যায় ওই কিশোর। সেখানে তার বান্ধবী ছুরি ধুয়ে পরিষ্কার করে রাখে। তার বিরুদ্ধে প্রমাণ লোপাট ও এই অপরাধে সহযোগিতার অভিযোগ আনা হয়েছে। কিশোর ও তার নতুন বান্ধবীর মধ্যে বেশ কিছু মেসেজ পাওয়া গিয়েছে। যেখানে এই ঘটনা নিয়ে কথোপকথনের প্রমাণ পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন তদন্তকারিরা।

আদালতে অবশ্য অভিযুক্ত কিশোর খুনের চেষ্টার অভিযোগ অস্বীকার করেছে। এমনকিপুরনো বান্ধবীর সম্মতিতেই দু’জনের মধ্যে সেদিন শারীরিক সম্পর্ক হয়েছিল বলে তার দাবি। এই মামলা আরও প্রায় দু’সপ্তাহ চলবে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন