Viral

জানলা খুলে মাংস রান্না করবেন না, প্রতিবেশীদের কাছে গেল ই-মেল!

একটি টুইটার হ্যান্ডলে নাম উহ্য রেখে ইমেলের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। সেখানে মেলের, শেষের দিকে লেখা হয়েছে, কেন মাংস রান্নারগন্ধ অসহ্যকর সে বিষয়ে তিনি বিশদে কিছু বলতে চান না।

Advertisement

সংবাদ সংস্থা

সান ফ্রান্সিসকো শেষ আপডেট: ০৩ মার্চ ২০২০ ১৮:০৮
Share:

প্রতীকী চিত্র। ছবি: শাটারস্টক থেকে নেওয়া।

নিরামিষাশী এক ব্যক্তির কাছ থেকে অদ্ভুত ই-মেল পেলেন প্রতিবেশীরা। ওই ব্যক্তি প্রতিবেশীদের অনুরোধ করেছেন, তাঁরা যেন রাতে ঘরের বাইরে অথবা জানলা খুলে রান্না ঘরে কোনও আমিষ জিনিস রান্না না করেন। কারণ তিনি ওই সময় হাঁটতে বেরোন, আমিষ পদের গন্ধ তাঁর কাছে ‘অসহ্যকর’।

Advertisement

সান ফ্রান্সিসকোর ব্রেকলি এলাকায় বসবাসকারী ওই ব্যক্তির দাবি, তিনি রাত্রে যখন হাঁটতে বেরোন তখন প্রতিবেশীরা মাংস রান্না করেন। আর এখন গরম পড়ছে, তাই তাঁরা বাড়ির বাইরে বাইরে বা জানলা খুলে রেখেই রান্না করছেন। ফলে চারদিক থেকে মাংসের গন্ধ বেরোতে থাকে।

একটি টুইটার হ্যান্ডলে নাম উহ্য রেখে ইমেলের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে। সেখানে মেলের, শেষের দিকে লেখা হয়েছে, কেন মাংস রান্নারগন্ধ অসহ্যকর সে বিষয়ে তিনি বিশদে কিছু বলতে চান না। কিন্তু তিনি চান অন্যরাও এই বিষয়টি অনুসন্ধান করুন এবং নিরামিশভোজী হওয়ার আন্দোলনে যোগ দিন।

Advertisement

টুইটারে এই পোস্টে নেটাগরিকরা নিজেদের মতামত দিয়েছেন। সেখানে কেউ লিখেছেন, ‘‘তিনি গত ছ’ বছর ধরে নিরামিষভোজী। কিন্তু এভাবে মাংসের গন্ধ তাঁর কোনও অসুবিধা করে না। বরং ভালই লাগে।’’অন্য এক ইউজার লিখেছেন, ‘‘কেউ এভাবে প্রতিবেশীদের অনুরোধ করতে পারেন ভেবেই অবাক লাগছে।’’

আরও পড়ুন: কলকাতায় শুরু হল বৃষ্টি, সপ্তাহ জুড়ে কেমন থাকবে আবহাওয়া?

আরও পড়ুন: ‘গোলি মারো’ স্লোগান-কাণ্ডে গ্রেফতার আরও এক বিজেপি কর্মী

দেখুন সেই পোস্ট:​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন