Viral

কাছ থেকে বুকে গুলি খেয়েও অদ্ভুতভাবে বেঁচে গেলেন মহিলা

গুলিটি তাঁর বাঁ স্তনে লাগে। কিন্তু বুকে বসানো সিলিকনের কারণে সেটির গতিমুখ ঘুরে গিয়ে ডান দিকের পাঁজরের একটি হাড় ভেঙে দেয়। ক্ষিতগ্রস্ত হয় ডান স্তনে বসানো সিলিকনটিও। গুলির সঙ্গে দু’টি সিলিকনও বের করে দেওয়া হয়।

Advertisement

সংবাদ সংস্থা

টরন্টো শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২০ ২০:২৫
Share:

এসএজিই মেডিক্যাল জার্নাল থেকে নেওয়া ছবি।

বছর তিরিশের এক মহিলাকে খুব কাছ থেকে গুলি করা হয়। কিন্তু তার পরেও তিনি বেঁচে যান। এর কারণ, তাঁর শরীরের বসানো সিলিকন। কানাডার টরন্টোর ঘটনা। ঘটনাটি ২০১৮ সালের, তবে সম্প্রতি এর কেস রিপোর্ট প্রকাশ পেয়েছে। চিকিৎসকরাও ওই মহিলার বিষয়টি দেখে অবাক হয়ে যান। তাঁরা জানিয়েছেন, এমন ঘটনা খুবই দুর্লভ।

Advertisement

রাস্তায় যেতে যেতে এক ব্যক্তি ওই মহিলাকে খুব কাছ থেকে গুলি করেন। গুলি খেয়েও তিনি নিজেই হাসপাতালে চলে আসেন। তাঁর বুক থেকে রক্ত ঝরছিল। সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করে নেওয়া হয়। অপারেশন করে গুলি বেরও করে দেওয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, গুলিটি তাঁর বাঁ স্তনে লাগে। কিন্তু বুকে বসানো সিলিকনের কারণে সেটির গতিমুখ ঘুরে গিয়ে ডান দিকের পাঁজরের একটি হাড় ভেঙে দেয়। ক্ষিতগ্রস্ত হয় ডান স্তনে বসানো সিলিকনটিও। গুলির সঙ্গে দু’টি সিলিকনও বের করে দেওয়া হয়। এই বিষয়টি নিয়ে এসএজিই মেডিক্যাল জার্নালে ১৫ এপ্রিল রিপোর্ট প্রকাশ পায়। তারপরই গোটা ঘটনা সামনে আসে।

Advertisement

আরও পড়ুন: দু’ হাতের উপর দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করতে গিয়ে ফেঁসে গেলেন পোষ্যের কারণে!

আরও পড়ুন: ট্রুডোর চুল ঠিক করার স্টাইল দেখে প্রেমে পড়লেন নেটাগরিকরা​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন