• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্রুডোর চুল ঠিক করার স্টাইল দেখে প্রেমে পড়লেন নেটাগরিকরা

Justin Trudo
জাস্টিন ট্রুডো। ছবি: টুইটার থেকে নেওয়া।

বিশ্ব জুড়ে নেটাগরিকদের পছন্দের তালিকায় উপরের দিকেই থাকেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। তবে এ বার নেটাগরিকরা তাঁর কাজের কারণে নয়, স্টাইলের কারণে ট্রুডোকে ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করে দিয়েছেন। সম্প্রতি তাঁর আঙ্গুল চালিয়ে চুল ঠিক করে নেওয়ার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে।

করোনাভাইরাসের কারণে রাজধানী ওটোয়ার বাসভবন থেকেই কাজ করছেন ট্রুডো। সেখানে দিনের একটা নির্দিষ্ট সময়ে বেরিয়ে এসে বাড়ির সামনে সাংবাদিকদের মুখোমুখি হন। সারাদিনের করোনা সংক্রান্ত আপডেট এবং যদি কোনও ঘোষণা থাকে, সংবাদমাধ্যমের সামনে রাখেন।

সম্প্রতি এমনই এক সাংবাদিক বৈঠকে এসেছিলেন ট্রুডো। সেখানে কথা বলতে বলতেই তাঁর কিছু চুল কপালের দিকে নেমে আসে। সেগুলিকে আর পাঁচ জনের মতোই আঙ্গুল চালিয়ে ঠিক করে নেন। ক্যামেরাবন্দি হয় সেই দৃশ্য।

আরও পড়ুন: দু’ হাতের উপর দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করতে গিয়ে ফেঁসে গেলেন পোষ্যের কারণে!

আরও পড়ুন: লকডাউনে এ কী অবস্থা কপিল দেবের! ভাইরাল নতুন লুক

ট্রুডোর খবর সম্প্রচারের সময় চুল ঠিক করার অংশটিও দেখা যায়। ট্রুডোর এই স্টাইল এতটাই পছন্দ হয় নেটাগরিকদের যে, শুধু চুল ঠিক করে নেওয়ার কয়েক সেকেন্ডের ভিডিয়ো এডিট করে স্লো মোশনে আনা হয়। পরে সেটি টুইট করে ট্রুডোর প্রতি ভাললাগা ব্যক্ত করেন নেটাগরিকদের কয়েকজন। তার পর বেশ কয়েকটি অ্যাকাউন্টে তাঁর এই ভিডিয়ো ছড়িয়ে পড়ে। নেটাগরিকরাও তাঁর এই স্টাইলের প্রশংসা করেন। বিভিন্ন অ্যাকাউন্টে কয়েক হাজার বার করে দেখা হয়েছে ভিডিয়োটি।

দেখুন সেই টুইট:

 

 

 

মঙ্গলবার পর্যন্ত কানাডায় করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৩৮ হাজার ৪২২। ছোট বড় মিলিয়ে কানাডার কিছু প্রদেশে এখনও সে ভাবে প্রভাব বিস্তার করতে পারেনি করোনা। ওই প্রদেশগুলিতে ৩০ এর নীচে রয়েছে আক্রান্তের সংখ্যা। প্রতিবেশী আমেরিকা যখন করোনার আক্রমণে জেরবার অবস্থা, সেখানে কানাডার এই পরিস্থিতি মোটের উপর কিছুটা ভাল বলেই মনে করছেন অনেকে। আর এর জন্যে ট্রুডোর প্ৰশংসা করছেন অনেক নেটাগরিক।

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন