• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দু’ হাতের উপর দাঁড়িয়ে ভিডিয়ো রেকর্ড করতে গিয়ে ফেঁসে গেলেন পোষ্যের কারণে!

Workout
ব্যায়ামের ভিডিয়ো বদলে গেল মজার ভিডিয়োতে। ছবি: ফেসবুক থেকে নেওয়া।

বেশ সুন্দর সাজিয়ে গুছিয়ে শুরু করেছিলেন। কিন্তু সব ভেস্তে গেল পোষ্যটির জন্য। হাতের উপর ভর দিয়ে দাঁড়িয়ে ব্যায়াম করছিলেন। এমন এক ‘কঠিন’ কাজ করে হয়তো তা সোশ্যাল মিডিয়ায় দেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। শেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ঠিকই, তবে তা দেখে বাহবা পাওয়ার বদলে শুরু হল হাসাহাসি। যে ফেসবুক প্রোফাইলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে, তার লোকেশনে দেখানো হয়েছে ব্রাজিলের সাও পাওলো শহর।

পলিনহো মার্টিনস নামে এক ফেসবুক প্রোফাইলে ১৫ এপ্রিল ভিডিয়োটি পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা মেঝেতে হাতের উপর ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ভারসাম্য রাখার জন্য পাশের দেওয়ালে হেলান দিয়েছেন। সেই দেওয়ালের গায়েই আবার এক ব্যক্তি ঠেস দিয়ে একটি টুলের উপর বসে খবরের কাগজ পড়ছেন।

মহিলাকে দেখলে প্রথমে মনে হবে, বেশ ভালই অভ্যাস করেছেন দু’ হাতের উপর ভর দিয়ে দাঁড়ানোর এই ব্যয়াম। এমনকি ভিডিয়োতে দেখা যাচ্ছে, মহিলার রাউন্ড নেক টি-শার্ট উল্টো করে দাঁড়িয়ে থাকার জন্য কোমর থেকে বুকের দিকে নেমে এসেছে অনেকখানি। আর পাশের ব্যক্তি পেপারটি যেন খুব মনে পড়ে যাচ্ছে।

আরও পড়ুন: লকডাউনে এ কী অবস্থা কপিল দেবের! ভাইরাল নতুন লুক

আরও পড়ুন: এবার চিকিৎসকরা সম্মান জানালেন এক ‘সাধারণ’ ট্যাক্সি ড্রাইভারের জন্য

এমন বেশ কিছুক্ষণ চলার পর হঠাৎই মেঝে সংলগ্ন ওই খাড়াই দেওয়ালের উপর দিয়ে একটি কুকুর ক্যামেরার ফ্রেমে ঢুকে পড়ে। প্রথমে কিছুটা অদ্ভুত লাগে। কিন্তু তারপর আসল বিষয়টি বোঝা যায়। ওই মহিলা আসলে দাঁড়িয়ে নেই, শুয়েই আছেন। পাশের ব্যক্তিও তাই। কিন্তু ক্যামেরা এমন ভাবে রেখেছেন যাতে মনে হয় ওই মহিলা হাতের উপর ভর দিয়ে দাঁড়িয়ে রয়েছেন।

প্রথমে হয়তো ওয়ার্কআউটের ভিডিয়ো হিসেবেই সেটি পোস্ট করার চিন্তা ভাবনা করেছিলেন। কিন্তু পরে দেখেন বাড়ির পোষ্যটি যা করে দিয়েছে তা আর ওয়ার্কআউটের ভিডিয়ো থাকেনি বরং মজার একটা দৃশ্য ক্যামেরাবন্দি হয়ে যায়। সেটাই তাঁরা পোস্ট করেন। আর তারপর এমন একটা ভিডিয়ো স্বাভাবিক ভাবেই ভাইরাল হতে সময় নেয়নি। এখনও পর্যন্ত ভিডিয়োটি ৬০ লাখের বেশি বার দেখা হয়েছে।

দেখুন সেই ভিডিয়ো:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন