Viral

রাতে দম বন্ধ হয়ে আসছে কেন? বুঝতে ক্যামেরা চালিয়ে ঘুমোলেন, তারপর...

টুইটারে ‘গ্রিড’ নামে এক অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে তিনটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, ঘুমন্ত এক ব্যক্তির মুখের ওপর চেপে বসেছে তাঁরই পোষ্য বিড়াল। আর তার ফলেই তিনি ঘুমের মধ্যে শ্বাস নিতে পারছেন না

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০১৯ ১৫:৫৭
Share:

ক্যামেরায় ধরা পড়ল এই অবিশ্বাস্য ছবি। ছবি : টুইটা থেকে নেওয়া।

ঘুমের মধ্যে আপনার কখনও মনে হয়েছে, দম বন্ধ হয়ে আসছে, শ্বাস নিতে পাছেন না? ঘুম ভাঙলে মনে হয় দুঃস্বপ্ন দেখছেন! কারণ শ্বাস বন্ধের কোনও কারণ খুঁজে পাওয়া যায় না বেশির ভাগ ক্ষেত্রেই। কিন্তু এক ব্যক্তির মনে হয়নি তিনি দুঃস্বপ্ন দেখছেন। কিন্তু রহস্যের সমাধানও করতে পারছিলেন না। তাই রাতে ক্যামেরা লাগিয়ে ঘুমোতে গেলেন। কিন্তু তাতে যা ধরা পড়ল তা দেখে চমকে গেলেন।

Advertisement

টুইটারে ‘গ্রিড’ নামে এক অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে তিনটি ছবি। সেখানে দেখা যাচ্ছে, ঘুমন্ত এক ব্যক্তির মুখের ওপর চেপে বসেছে তাঁরই পোষ্য বিড়াল। আর তার ফলেই তিনি ঘুমের মধ্যে শ্বাস নিতে পারছেন না। ২২ জুলাই এই পোস্ট করা হয় ছবিগুলি। আর পোস্টের পরই ভাইরাল হয়ে যায়। ইতিমধ্যেই প্রায় ১৪ লক্ষ লাইক পেয়েছে পোস্টটি।

এই পোস্ট সামনে আসার পরই আরও কয়েকজন তাঁদের এমন অভিজ্ঞতার কথা শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে কখনও মুখে বা গায়ের ওপর চড়ে বসেছে পোষা বিড়াল। কারও আবার গলায় দুই পা দিয়ে চাপ দিচ্ছে। সেই মজার ছবিতেও আবার লাইক পড়তে শুরু করেছে নতুন করে।

Advertisement

আরও পড়ুন : অবসরের পর প্রথম বার মাঠে নেমে আউট না হয়েও মাঠ ছাড়লেন যুবরাজ!

আরও পড়ুন : বাড়ল শাস্তির মাত্রা, ট্রাফিক নিয়ম ভাঙলে কোথায় কত জরিমানা দেখে নিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন