Yoga

মাঝ সমুদ্রে সার্ফিং বোর্ডের উপর বসে যোগভ্যাসের ভিডিয়ো ভাইরাল!

সমুদ্রে একটি সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে নয়, যোগাভ্যাসের ভঙ্গিতে বসে রয়েছেন এক ব্যক্তি। ওই অবস্থাতেই সার্ফিং বোর্ডটি যথেষ্ট গতিতে এগিয়ে চলছে।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ১৭:৩৩
Share:

মাঝ সমুদ্রে যোগা। ছবি: টুইটার থেকে নেওয়া।

অনেককে অনেক জায়গায় বসে যোগাভ্যাস করতে দেখেছেন। কেউ বাড়ির বিশেষ জায়গায়, এমনকি পাহাড়ের উপরে বসেও যোগাভ্যাস করেন। কিন্তু কখনও কাউকে সার্ফিং বোর্ডের উপর বসে যোগা করতে দেখেছেন? এমনই একটি ভিডিয়ো সামনে এল।

Advertisement

ভিডিয়োটি পোস্ট করেছেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের কর্মী সুশান্ত নন্দা। ১২ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছে, সমুদ্রে একটি সার্ফিং বোর্ডের উপর দাঁড়িয়ে নয়, যোগাভ্যাসের ভঙ্গিতে বসে রয়েছেন এক ব্যক্তি। ওই অবস্থাতেই সার্ফিং বোর্ডটি যথেষ্ট গতিতে এগিয়ে চলছে। সামান্তরালে ছুটে চলা একটি স্পিড বোট থেকে ভিডিয়োটি রেকর্ড করা হয়েছে। পরে যেটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভিডিয়োটি কবে, কোথায় রেকর্ড হয়েছে সে সম্পর্কে কোনও তথ্য দেননি সুশান্ত। ভিডিয়োটি পোস্ট করে সুশান্ত লিখেছেন, ‘মাঝ সমুদ্রে যোগা’। ভিডিয়োটি ৮ অগস্ট পোস্ট হয়েছে সুশান্তের টুইটার হ্যান্ডলে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিয়োটি, এখনও পর্যন্ত প্রায় ১৯ হাজার বার দেখা হয়েছে।

Advertisement

আরও পড়ুন: বিটবক্সিংয়ের সঙ্গে বৌদ্ধ সন্ন্যাসীর মন্ত্রোচ্চারণ, যেন মনকে অন্য স্তরে নিয়ে যাওয়ার রাস্তা দেখায়!

আরও পড়ুন: অনলাইন ক্লাসে রেফ্রিজেরেটরের ফাইবার ট্রের-র অনবদ্য ব্যবহার দেখালেন শিক্ষিকা

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন