Viral Video

দুধের শিশুর মুখে মদ ঢেলে দিচ্ছেন বড়রা! প্রবল সমালোচনা নেটদুনিয়ায়

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুধের শিশুটি শুয়ে আছে একজনের কোলে। অন্যজন বাচ্চাটির মুখে ভদকার বোতল ধরেছেন। তা দেখেই হেসে উঠছেন আশপাশে থাকা ব্যক্তিরা।

Advertisement

সংবাদ সংস্থা

অকল্যান্ড শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২০ ১৭:১৭
Share:

বাচ্চার মুখে মদের বোতল। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

একটি ভিডিয়ো সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। সেখানে দেখা যাচ্ছে, একটি দুধের শিশুর মুখে ভদকা ঢেলে দিচ্ছেন এক ব্যক্তি। এই ভিডিয়ো দেখেই ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা।

Advertisement

ঘটনাটি দিন কয়েক আগে ঘটেছে নিউজিল্যান্ডে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, দুধের শিশুটি শুয়ে আছে একজনের কোলে। অন্যজন বাচ্চাটির মুখে ভদকার বোতল ধরেছেন। তা দেখেই হেসে উঠছেন আশপাশে থাকা ব্যক্তিরা।

সে দেশের এক সংবাদপত্রের প্রতিবেদন অনুসারে, সোডা ওয়াটার মেশানো ভদকার বোতল ছিল সেটি। কিন্তু আদৌ সেখান থেকে মদ বাচ্চাটির মুখে ঢালা হয়েছিল কি না, হলেও কতটা হয়েছিল সে ব্যাপারে কিছু জানা যায় নি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

সে দেশের স্বাস্থ্যমন্ত্রকের ডেপুটি ডিরেক্টর হ্যারিয়েট কার জানিয়েছেন, ওই ভিডিয়ো দেখে হতভম্ব হয়ে গিয়েছেন তিনি। তিনি বলেছেন, ‘‘অ্যালকোহল নবজাতকদের মস্তিষ্কের বিকাশের উপর ভয়ঙ্কর প্রভাব ফেলে।’’

আরও পড়ুন: চিনে করোনাভাইরাসে আক্রান্ত ভারতীয় শিক্ষিকা, চিকিৎসার খরচ মেটাতে চাইছেন অর্থ সাহায্য

আরও পড়ুন: মত্ত অবস্থায় ভুল করে ঢুকলেন অন্যজনের বাড়িতে! তার পর কী ঘটল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন