Viral video

সংসদে দাঁড়িয়ে বান্ধবীকে বিয়ের প্রস্তাব সাংসদের, ভাইরাল ভিডিয়ো

ফ্ল্যাভিও-র বান্ধবী এলিসা দে লিও তখন সংসদের পাবলিক গ্যালারিতে বসেছিলেন। ফ্ল্যাভিও পকেট থেকে একটি আংটি বের করে সবার সামনে এলিসাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। তাঁর এই কাজে সংসদের সদস্যরা বেশ মজা পান। তাঁরা সবাই ফ্ল্যাভিওকে অভিনন্দনও জানান।

Advertisement

সংবাদ সংস্থা

রোম শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৯ ১২:০৮
Share:

বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ফ্ল্যাভিও। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

সংসদে চলছিল দেশে ভূমিকম্পের পর ক্ষয়ক্ষতি ও পুনর্নির্মাণ নিয়ে আলোচনা। সেই আলোচনায় বক্তব্য রাখাতে রাখতেই এক সাংসদ বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ইতালির সংসদে মঙ্গলবার আলোচনা চলছিল ২০১৬ সালে ভূমিকম্প মধ্য ইতালির ক্ষতিগ্রস্ত এলাকার পুনর্নির্মাণের বিষয়ে। গুরুগম্ভীর আলোচনায় অন্য সাংসদদের পাশাপাশি বক্তব্য রাখতে ওঠেন বছর তেত্রিশের ফ্ল্যাভিও দি মুরো।

ফ্ল্যাভিও বক্তব্য রাখতে রাখতে বলেন, “প্রতিদিন আমরা রাজনৈতিকআলোচনা, বিতর্কে ব্যস্ত থাকি। আমরা প্রায়ই সত্যিকারের মূল্যবোধ, যাঁরা আমাদের যত্ন নেন, আমরা যাঁদের ভালবাসি তাঁদের উপেক্ষা করি।” ফ্ল্যাভিও এর পর তাঁর ‘আসল’ বক্তব্যেঢুকে যান।বলেন, “এটা আমার কাছে একটা বিশেষ দিন। এলিসা, তুমি কি আমাকে বিয়ে করবে?”

Advertisement

আরও পড়ুন: ইতালিতে পুলের ধারে সুইমওয়্যারে প্রিয়ঙ্কার ছবি ভাইরাল

ফ্ল্যাভিও-র বান্ধবী এলিসা দে লিও তখন সংসদের পাবলিক গ্যালারিতে বসেছিলেন। ফ্ল্যাভিও পকেট থেকে একটি আংটি বের করে সবার সামনে এলিসাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। তাঁর এই কাজে সংসদের সদস্যরা বেশ মজা পান। তাঁরা সবাই ফ্ল্যাভিওকে অভিনন্দনও জানান। এমনকি সংসদের স্পিকারও তাঁকে অভিনন্দন জানান।

আরও পড়ুন: জাগলিং করতে করতে এক সঙ্গে তিনটি রুবিক্স কিউব সল্ভ

তবে প্রথমে জানা যায়নি, সংসদের মাঝে এমন প্রস্তাবের উত্তরে এলিসা কী বলেছেন। পরে ফ্ল্যাভিও জানিয়েছেন, এলিসা ‘হ্যাঁ’বলেছেন। তাঁরা শীঘ্রই বিয়ে করতে চলেছেন। তবে বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন