• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জাগলিং করতে করতে এক সঙ্গে তিনটি রুবিক্স কিউব সল্ভ, অবিশ্বাস্য ভিডিয়ো!

Rubik's Cube
ছবি: টুইটার থেকে নেওয়া।

খুব বেশি মানুষ দ্রুত রুবিক্স কিউব সল্ভ করতে পারেন না। আর এক সঙ্গে তিনটি কিউব সল্ভ করা তো আরও কঠিন। কিন্তু ভাবুন তো যদি আপনাকে জাগলিং করতে করতেই তিনটি রুবিক্স কিউব একসঙ্গে সল্ভ করতে বলা হয়!

অবিশ্বাস্য মনে হলেও এমনই করে দেখালেন এক ব্যক্তি। তাই সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায় ভিডিয়োটি। তবে তিনি একাই নন, এর আগেও এই ঘটনা দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জাগলিং করতে করতে তিনটি রুবিক্স কিউব এক সঙ্গে সল্ভ করছেন কেউ।

সম্প্রতি থিও নামে এক টুইটার ইউজারের অ্যাকাউন্টে এমনই একটি ভিডিয়ো পোস্ট হয়েছে। সেখানে দেখা যাচ্ছে তিনটি রুবিক্স কিউবকে দু’ হাতে নাচাতে নাচাতে এক সময় সল্ভ করে ফেললেন এক ব্যক্তি।

দেখুন সেই ভিডিয়ো:

আরও পড়ুন: বিয়ের টোপ দিয়ে দুষ্কৃতীকে ফাঁদে ফেললেন মহিলা পুলিশ অফিসার

এই ভিডিয়োটি এখনও পর্যন্ত প্রায় ৭১ লক্ষ বার দেখা হয়েছে। আর ভিডিয়োটি মোট ৪৪ সেকেন্ডের। তাই যদি ধরে নেওয়া হয় ভিডিয়োটি স্বাভাবিক স্পিডেই প্লে হচ্ছে, তবে তিনটি রুবিক্স কিউব সল্ভ করতে এই ব্যক্তির লাগল মাত্র ৪৪ সেকেন্ড।

আরও পড়ুন: রেস্তরাঁর মহিলা কর্মীকে গাড়ি উপহার দিলেন এক দম্পতি, কেন জানুন

উপরের ভিডিয়োটি প্রথমে দেখলে প্রথমে বিশ্বাস নাও হতে পারে। মনে হতে পারে ক্যামেরা বা এ়ডিটিংয়ের কারসাজিতে তৈরি এটি। কিন্তু গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের ইউটিউব চ্যানেলেও এমন একটি ভিডিয়ো রয়েছে। সেটি দেখলেই বুঝতে পারবেন, কী ভাবে জাগলিং করতে করতেই আঙুলে পরিবর্তন হয়ে যাচ্ছে রুবিক্স কিউবের সজ্জা। ধীরে ধীরে সল্ভও হয়ে যাচ্ছে।

দেখুন সেই ভিডিয়ো:

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন