USA

ডাউন সিনড্রোমে আক্রান্ত ছাত্রের প্রেমের প্রস্তাব বান্ধবীকে! ভিডিয়ো দেখে আবেগতাড়িত নেটদুনিয়া

এর পর হাঁটু মুড়ে বসে সারিসকে প্রেমের প্রস্তাব দেয় ডেভিড। সারিসও তা গ্রহণ করে।

Advertisement

সংবাদ সংস্থা

ফ্লোরিডা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০১৯ ১৮:৩৮
Share:

ডাউন সিনড্রোমে আক্রান্ত প্রেমিক-প্রেমিকা। ছবি ফেসবুক থেকে সংগৃহীত।

ফ্লোরিডার একটি হাই স্কুলের ছাত্রী সারিস মেরি গার্সিয়া। সেই স্কুলেরই ছাত্র ডেভিড কোয়ান। তারা দু’জনেই ডাউন সিনড্রোমে আক্রান্ত। সম্প্রতি তাদের স্কুলে চলছিল ফুটবল প্রতিযোগিতা। সেই প্রতিযোগিতায় স্কুলের ছাত্রীরা পালন করছিল চিয়ার লিডারের ভূমিকা। চিয়ার লিডারের দলে থাকা সারিসও দাঁড়িয়ে ছিল মাঠের পাশে।

Advertisement

এমন সময় ডাউন সিনড্রোমে আক্রান্ত ডেভিড আসতে থাকে দাঁড়িয়ে থাকা চিয়ার লিডারদের কাছে। তখন তার এক হাতে ছিল দু’টি বেলুন। আর অন্য হাতে ছিল প্রস্তাবের প্ল্যাকার্ড। এগুলি নিয়ে ডেভিড আসতে থাকে সারিসের দিকে। তা দেখে ডেভিডের দিকে এগিয়ে আসে সারিস। এসেই একে অপরকে জড়িয়ে ধরে তারা। দু’জনের মুখেই তখন অমলিন হাসি। এর পর হাঁটু মুড়ে বসে সারিসকে প্রেমের প্রস্তাব দেয় ডেভিড। সারিসও তা গ্রহণ করে।

এই ঘটনার ভিডিয়ো নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছে সারিস। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। ৩৩ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে সেই ভিডিয়ো। আর এই ভিডিয়ো দেখে আবেগে ভেসে গিয়েছে নেটদুনিয়া। দু’জন ডাউন সিনড্রোমে আক্রান্তের প্রেম বিনিময় যে নেটিজেনদের চোখে জল এনেছে, তা বুঝিয়ে দিচ্ছে তাঁদের করা কমেন্ট।

Advertisement

আরও পড়ুন: রিসেপশনে বসে আছে কুমির! দেখেছেন কখনও?

আরও পড়ুন: পাঁচ যুবকের চেষ্টায় গর্ত থেকে উঠে এল বড়সড় এই হরিণটি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন