Viral Video

খেলা দেখাবে না লিংক্স, জোর করতেই ঝাপিয়ে পড়ল প্রশিক্ষকের উপর!

সে ঝাপিয়ে পড়ল প্রশিক্ষকের উপর। তার কামড় থেকে বাঁচার প্রাণপণ চেষ্টা করছেন প্রশিক্ষক।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪২
Share:

প্রশিক্ষকের উপর ঝাঁপিয়ে পড়ল লিংক্স। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

চলছে সার্কাস। দর্শকের খেলা দেখানোর জন্য লম্বা টুলের উপর দাঁড় করানো হয়েছে একটি লিংক্সকে। তার গলায় বাঁধা দড়ি ধরে পাশে দাঁড়িয়ে আছেন প্রশিক্ষক। খেলা শেষ হওয়ায়, প্রশিক্ষক টুল থেকে তাকে নামানোর জন্য দড়ি ধরে টানছিলেন। কিন্তু টুল থেকে নামতে রাজি নয় সে। প্রশিক্ষক জোরজবরদস্তি করে দড়ি টানতেই উল্টে গেল টুল। সেখান থেকে পড়ে গেল লিংক্সটি। তার পরই সে ঝাপিয়ে পড়ল প্রশিক্ষকের উপর। তার কামড় থেকে বাঁচার প্রাণপণ চেষ্টা করছেন প্রশিক্ষক।

Advertisement

এই ঘটনার ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। লিংক্স, বড়বিড়াল গোত্রের প্রাণী। এদের দৃষ্টিশক্তি বেশ প্রখর। প্রশিক্ষকের তত্ত্বাবধানে সার্কাসে খেলাও দেখায় এরা।

কোন সার্কাসে এই ঘটনা ঘটেছে, তা অবশ্য জানা যায়নি। তবে টিকটকে করা হয়েছিল এই ভিডিয়ো। তার পর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ছড়িয়ে পড়েছে এটি। বলিউড অভিনেত্রী রবিনা টন্ডনও নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন এটি। দেখুন সেই ভিডিয়ো—

Advertisement

এই ভিডিয়ো ভাইরাল হতেই সার্কাসে বন্য প্রাণীদের দিয়ে খেলানোর বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই প্রশিক্ষককে সহানুভূতি দেখালেও বন্য প্রাণীর উপর জোর জবরদস্তি নিয়ে সরব হয়েছেন নেটাগরিকরা।

আরও পড়ুন: টানা সওয়া আট ঘণ্টা প্ল্যাঙ্ক করে গিনেস বিশ্বরেকর্ড প্রাক্তন মার্কিন নৌ সেনার

আরও পড়ুন: লাইভ রিপোর্টিংয়ের সময় চালু হয়ে গেল ক্যামেরার ফিল্টার! তার পর কী ঘটল দেখুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন