Viral video

নাতির গাঁজা দেওয়া ব্রাউনি খেয়ে দেখুন ঠাকুমার কীর্তি!

ঠাকুমাকে দেখেই মনে হচ্ছে, তিনি অপ্রকৃতস্থ। পাশে রাখা নিজের গ্লাসটিও ধরতে পারছেন না ঠিক করে। এমনকি তাঁকে চোখ মুছতেও দেখা যাচ্ছে। আবার সোফায় বসেই তাঁকে গানের তালে তালে নাচতেও দেখা যাচ্ছে, হাসছেন মাঝে মাঝে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০১৯ ১৬:১০
Share:

ইউটিউব থেকে নেওয়া ছবি।

ঠাকুরদা-ঠাকুমার সঙ্গে নাতি-নাতনিদের সম্পর্ক সব সময়ই মিষ্টি। সেই সম্পর্ক মাঝে মাঝে আরও মজার হয়ে ওঠে যখন অনভিপ্রেত মজাদার কিছু ঘটে যায়। তেমনই এক ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গাঁজা দেওয়া এক রকমের ব্রাউনি খাচ্ছিল এক কিশোর। ভুল করে সেই প্লেট থেকে ব্রাউনি তুলে খেয়ে নেন তার ঠাকুমা। তারপর ঠাকুমা যা করলেন তা রেকর্ড করে রাখেন ওই কিশোর।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি কালো লেদারের সোফায় বসে রয়েছেন ওই ঠাকুমা। পাশেই রয়েছে, পানীয়ের গ্লাস। ঠাকুমাকে দেখেই মনে হচ্ছে, তিনি অপ্রকৃতস্থ। পাশে রাখা নিজের গ্লাসটিও ধরতে পারছেন না ঠিক করে। এমনকি তাঁকে চোখ মুছতেও দেখা যাচ্ছে। আবার সোফায় বসেই তাঁকে গানের তালে তালে নাচতেও দেখা যাচ্ছে, হাসছেন মাঝে মাঝে।

এক মিনিটের ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় ২০ হাজার বার দেখা হয়েছে। আর সোশ্যাল মিডিয়ায় নেটিজেনও তাঁদের অভিজ্ঞতার কথা শেয়ার করেছে।

Advertisement

আরও পড়ুন : স্বাধীনতা দিবসের আগে ‘সন্দেশে আতে হ্যায়’, দেশের হৃদয় জয় আইটিবিপি জওয়ানের

আরও পড়ুন : ইরানের জিম মাতাচ্ছে এই ভারতীয় গান, শুনলে আপনিও নেচে উঠতে পারেন!

(ইন্টারনেটে ভাইরাল হওয়া এই খবরের সত্যাসত্য আনন্দবাজার যাচাই করে দেখেনি)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন