Viral video

ছুরির বিরুদ্ধে 'অভিনব অস্ত্র' নিয়ে প্রতিরোধ, ভিডিয়ো ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়

এক দুষ্কৃতী মুখ ঢেকে হাতে ছুরি নিয়ে ঢুকে পড়েছে দোকানে। কাউন্টারের দিকে এগিয়ে গিয়ে কিছু বলছে সে, সম্ভবত ক্যাশবাক্সে যা আছে দিয়ে দিতে বলছে। কিন্তু টাকার বদলে সে যা পেল, তাতে মনে হয় বেশ কয়েক রাত তাকে দুঃস্বপ্ন তাড়া করে বেড়াবে।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ১৪ মার্চ ২০২০ ১৩:৪৫
Share:

দোকানদারের পাল্টা আক্রমণের মুখে দুষ্কৃতী। ছবি: ইউটিউব থেকে নেওয়া।

দোকানে ঢুকে পড়েছিল এক দুষ্কৃতী, হাতে খোলা ছুরি। এই অবস্থায় হয় দুষ্কৃতীর হাতে তুলে দিতে হবে নগদ টাকা, নয়তো আক্রমণের মুখে পড়তে হবে। তবে এই দোকানদার পাল্টা আক্রমণের পথে গেলেন। তিনি দুষ্কৃতিদের আক্রমণ করলেন এমন এক অস্ত্র দিয়ে, যাকে 'অভিনব' বলা যেতেই পারে।

Advertisement

সোশ্যাল মিডিয়া মারফত সম্প্রতি এক ডাকাতির ব্যর্থ চেষ্টার ভিডিয়ো সামনে এসেছে। বার্মিংহামে কিংস্ট্যান্ডিং এলাকার একটি দোকানের নজরদারি ক্যামেরা থেকে পাওয়া ফুটেজ এটি। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক দুষ্কৃতী মুখ ঢেকে হাতে ছুরি নিয়ে ঢুকে পড়েছে দোকানে। কাউন্টারের দিকে এগিয়ে গিয়ে কিছু বলছে সে, সম্ভবত ক্যাশবাক্সে যা আছে দিয়ে দিতে বলছে। কিন্তু টাকার বদলে সে যা পেল, তাতে মনে হয় বেশ কয়েক রাত তাকে দুঃস্বপ্ন তাড়া করে বেড়াবে।

দোকানি ক্যাশবাক্স থেকে নগদ দেওয়ার বদলে, দুষ্কৃতীর মুখ লক্ষ্য করে লঙ্কার গুঁড়ো ছুঁড়ে দেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, কিছুক্ষণের জন্য দোকানের ভিতর পুরো লঙ্কা গুঁড়োয় ভরে যায়। আর দুষ্কৃতীর চোখে, মুখে সেই লঙ্কা গুঁড়ো পড়ায় তার কাছে পালানো ছাড়া আর কোনও রাস্তা খোলা ছিল না। তাই ডাকাতি ছেড়ে প্রাণ বাঁচাতে পিঠটান দেয় ওই দুষ্কৃতী।

Advertisement

আরও পড়ুন: করোনার প্রভাব আটকাতে সর্বত্র বসানো হল হাত ধোয়ার বেসিন

এটি ৭ মার্চ, শনিবারের ঘটনা বলে জানা গিয়েছে। ব্রিটিশ সংবাদমাধ্যম 'মেট্রো' জানিয়েছে, ওই দোকানি পুলিশে কোনও অভিযোগ জানাননি। ফুটেজটি ১১ মার্চ ইউটিউবে আপলোড হয়। তার পরই সেটি ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: এক বছর পর মৃত ছেলের হৃদস্পন্দন শুনে কেঁদে ফেললেন বাবা

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন