Viral video

করোনা থেকে বাঁচতে বড় প্লাস্টিকের বলে ঢুকে বাজারে বেরিয়ে পড়লেন মহিলা!

দোকানে ঢুকে মহিলা এক কর্মচারীকে বলেন, তাঁর সঙ্গে যে ব্যক্তি রয়েছেন, তিনিই সব মালপত্র বয়ে নিয়ে যাবেন। ওই মহিলা নিজেকে আইসোলেশনে রেখেছেন বলে জানান। তাই এই ভাবে মালপত্র কিনতে এসেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৯ মার্চ ২০২০ ১৭:০৪
Share:

বাজারে যাচ্ছেন মহিলা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

করোনাভাইরাসের ছোঁয়া থেকে বাঁচতে বিশ্ব জুড়ে কত রকম পন্থাই না অবলম্বন করছে মানুষ! কেউ বিমানের মধ্যেই নিজেদের প্লাস্টিকে মুড়ে নিচ্ছেন, তো কেউ আবার দূরত্ব বজায় রাখতে কার্ড বোর্ডের বড় চক্র কোমরে ঝুলিয়ে বাজারে যাচ্ছেন। কিন্তু এই মহিলা যা করলেন, তেমনটা মনে হয় আগে কেউ ভাবেননি।

Advertisement

এক ইনস্টাগ্রাম হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, এক মহিলা জোর্ব বল (স্বচ্ছ প্লাস্টিকের তৈরি বল যার মধ্যে এক জন অনায়াসে ঢুকে যেতে পারেন) নিয়ে রাস্তা বেরিয়ে পড়েছেন। জোর্ব বলের ভিতরে ঢুকেই তিনি রাস্তা দিয়ে এগিয়ে চলেছেন। সেই অবস্থাতেই তিনি ঢুকছেন একটি ডিপার্টমেন্টাল স্টোরে।

দোকানে ঢুকে তিনি এক কর্মচারীকে বলেন, তাঁর সঙ্গে যে ব্যক্তি রয়েছেন, তিনিই সব মালপত্র বয়ে নিয়ে যাবেন। ওই মহিলা নিজেকে আইসোলেশনে রেখেছেন বলে জানান। তাই এই ভাবে মালপত্র কিনতে এসেছেন।

Advertisement

আরও পড়ুন: ‘যুদ্ধক্ষেত্র’ থেকে ফিরে সন্তানকে দূরে সরিয়ে দিয়ে কান্নায় ভেঙে পড়লেন চিকিৎসক!

দোকানে অন্য ক্রেতারা স্বভাবতই হতবাক হয়ে ওই মহিলার কীর্তি দেখছিলেন। কেউ কেউ ক্যামেরাবন্দি করছিলেন এমন দৃশ্য। কিন্তু একটি স্টোরের মধ্যে এভাবে ঢুকে পড়ায় বাকি ক্রেতাদের একটু অসুবিধার সম্মুখীন হতে হচ্ছিল। এর পর দোকানের এক কর্মী তাঁকে বেরিয়ে যেতে বলেন।

আরও পড়ুন: করোনাভাইরাস হেলমেট পরে রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন এই পুলিশ কর্মী

ঘটনাটি ইংল্যান্ডে কেন্টের হার্নে বে এলাকার। ভিডিয়োটি ২৩ মার্চ রেকর্ড করা হয়, তার দিন তিনেক পরে ২৬ তারিখ পোস্ট হতেই সেটি ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিয়ো:

#selfisolation #coronavirus #quarantine

A post shared by #DiscoBoy / Lee Marshall (@discoboyuk) on

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানা ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের সঙ্গে। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা, তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি প্রকাশযোগ্য বলে বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন