Viral video

প্রাণের ঝুঁকি নিয়ে শিশুকে বাঁচালেন মহিলা, দেখুন রোমহর্ষক ভিডিয়ো

প্রথমে কিছু বোঝা না গেলেও পরের মুহূর্তে দেখা যায় তিনি একটি শিশুকে ধরে কোলে তুলে নিচ্ছেন। যে মুহূর্তে তিনি শিশুটিকে ধরে ফেলেন, তার পরের মুহূর্তে একটি এসইউভি তাঁদের গা ঘেঁসে বেরিয়ে যায়। মহিলা তত্পরতা না দেখালে গাড়িটির সঙ্গে ধাক্কা লাগার প্রবল আশঙ্কা ছিল শিশুটির।

Advertisement

সংবাদ সংস্থা

বেজিং শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০১৯ ১১:১৪
Share:

ফেসবুক থেকে নেওয়া ছবি।

এক মহিলার তত্পরতায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল একটি শিশু। ব্যস্ত রাস্তার মাঝে দৌড়ে যাচ্ছিল শিশুটি। ধাক্কা লাগতে পারত যে কোনও গাড়ির সঙ্গেই। তা দেখতে পেয়ে বাইক থামিয়ে দৌড়ে গিয়ে তাকে ধরে ফেলেন ওই মহিলা।

Advertisement

চায়না সেন্ট্রাল টেলিভিশন (সিসিটিভি) তাদের ফেসবুক পেজে সম্প্রতি এই ভিডিয়োটি পোস্ট করেছে। রাস্তায় লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গোটা ঘটনা। সেখানে দেখা যাচ্ছে, সন্ধ্যাবেলার ব্যস্ত রাস্তা। একের পর এক গাড়ি দ্রুত গতিতে ছুটে যাচ্ছে। তার মাঝেই একটি স্কুটারে দুই মহিলাকে দেখা যায়। সোজা যেতে গিয়ে তাঁরা হঠাত্ ইউ টার্ন নেন। থেমে যানরাস্তার মাঝখানেই। পিছনে বসা মহিলা দ্রুত স্কুটার থেকে নেমে বাম দিকে দৌড় দেন। প্রথমে কিছু বোঝা না গেলেও পরের মুহূর্তে দেখা যায় তিনি একটি শিশুকে ধরে কোলে তুলে নিচ্ছেন। যে মুহূর্তে তিনি শিশুটিকে ধরে ফেলেন, তার পরের মুহূর্তে একটি এসইউভি তাঁদের গা ঘেঁসে বেরিয়ে যায়। মহিলা তত্পরতা না দেখালে গাড়িটির সঙ্গে ধাক্কা লাগার প্রবল আশঙ্কা ছিল শিশুটির।

চিনের সংবামাধ্যমের তরফে জানানো হয়েছে, এটি মাওমিং শহরের ঘটনা। মাওমিং শহরটি চিনের দক্ষিণ দিকের গুয়াংডং প্রদেশে অবস্থিত। আর সিসিটিভি ফুটেজটি ২৫ অক্টোবর রেকর্ড হয়েছে বলে জানানো হয়েছে।

Advertisement

আরও পড়ুন: ‘প্রাতরাশে আগুন লেগে বিস্ফোরণ’, পাক মন্ত্রীর মন্তব্যে হাসির রোল নেটদুনিয়ায়

আরও পড়ুন: মহিলাকে গাছে বেঁধে গণধর্ষণ, ভিডিয়ো পোস্ট করা হল অনলাইনে

ফেসবুকে ভিডিয়োটি ২ নভেম্বর প্রকাশ করা হয়েছে। ৩০ সেকেন্ডের এই ভিডিয়োটি ইতিমধ্যেই ৫৪ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে শেয়ার হয়েছে প্রচুর।

দেখুন সেই ভিডিয়ো:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন