Diwali

এই দীপাবলিতে বইপ্রেমীদের জন্য আনন্দ সংবাদ নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

দীপাবলির আগে এই অফারটি উপভোগ করতে এখনই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইটে এবং বেছে নিন আপনার প্রিয় লেখকের বই।

দীপাবলিতে আকর্ষণীয় অফার নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

দীপাবলিতে আকর্ষণীয় অফার নিয়ে হাজির আনন্দ পাবলিশার্স

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৬:১৫
Share: Save:

বলা হয় বই মানুষের প্রিয় বন্ধু। পৃথিবীতে আলো যেমন জাগতিক নিয়মেই সমস্ত অন্ধকার দূর করে, ঠিক তেমনই বই মানুষের মনের ভিতরে জ্ঞানের আলোর বহিঃপ্রকাশে যাবতীয় অন্ধকার দূর করে চেতনার আলোকে উদ্ভাসিত করে। আলো ছড়িয়ে পড়ে শুধু ভৌগোলিক দূরত্বে। আর বই অতীত থেকে ভবিষ্যৎ, প্রান্ত থেকে অন্তে, এমনকী যুগ থেকে যুগান্তরে জ্ঞানের আলোকে পৌঁছে দিতে পারে। তাই দেশ-কালের সীমানা-গণ্ডি অতিক্রম করে জ্ঞানের আলোকে মানুষের মধ্যে ছড়িয়ে দিতে পারে একমাত্র বই।

বইয়ের প্রতি মানুষের সেই ভালবাসাকে সাক্ষী রেখে ১৯৫৭ সালে পথ চলা শুরু করে আনন্দ পাবলিশার্স। বিগত ছয় দশকেরও বেশি সময় ধরে বাঙালিকে একের পর এক সেরা বই উপহার দিয়েছে তারা। এই আলোর উৎসবের মরশুমে বই পড়ার সেই রীতিকে উদযাপন করতে আনন্দ পাবলিশার্স নিয়ে এসেছে একের পর এক নজরকাড়া অফার।

এই দীপাবলিতে বইপ্রেমীদের জন্য থাকছে সুখবর। আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন থেকে ১৪৯৯ টাকার অধিক সমস্ত কেনাকাটায় থাকছে ২২ শতাংশ ছাড়। আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইটে লগ ইন করুন। বেছে নিন পছন্দসই বই। কুপন কোড: Diwali22

অফার চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। মনে রাখবেন, স্টক সীমিত। এবং এই অফার শুধুমাত্র ওয়েবসাইট এবং অ্যাপ থেকে কেনাকাটায় প্রযোজ্য।

সেকাল থেকে একাল, আনন্দ পাবলিশার্স প্রকাশিত বইগুলির মধ্যে বারবার দেখা গিয়েছে উৎকর্ষ ও আভিজাত্যের ছোঁয়া। বইয়ের তালিকায় রয়েছেন দিকপাল লেখক-লেখিকারা। নবীন থেকে প্রবীণ লেখকদের সমাবেশে এই সূচি সমুজ্জ্বল।

তাই আর দেরি না করে, দীপাবলির আগে এই অফারটি উপভোগ করতে এখনই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইটে এবং বেছে নিন আপনার প্রিয় লেখকের বই।

ক্লিক করুন: www.anandapub.in

এই প্রতিবেদনটি আনন্দ পাবলিশার্সের সঙ্গে যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Diwali ananda utsav 2022 ananda publishers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE