Advertisement
Durga Puja 2021

Durga Puja 2021: পুজোয় নতুন কালো চশমা কিনবেন? এ বছরের সবচেয়ে জনপ্রিয় কালো চশমা কোনটি জানেন

স্বাস্থ্যবিধি, মুখে মাস্ক— সাজগোজের পথে কিছুটা অন্তরায় হলেও তা একেবারে কাবু করে দিতে পারেনি সৌখিনীদের।

অনুষ্কা শর্মা।

অনুষ্কা শর্মা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১২:০৬
Share: Save:

গোটা বছরের একটা বড় অংশই কোভিডের আতঙ্কে কেটে গিয়েছে। যদিও তার মধ্যেও থেমে থাকেনি জীবন। একই কথা প্রযোজ্য ফ্যাশন জগত সম্পর্কেও। সাজতে ভালবাসেন বহু মানুষই। আর সেই সাজের ধরন বদলে যায় প্রতি বছরই। করোনা আবহেও তার ব্যতিক্রম হয়নি। স্বাস্থ্যবিধি, মুখে মাস্ক— সাজগোজের পথে কিছুটা অন্তরায় হয়ে দাঁড়ালেও তা একেবারে কাবু করে দিতে পারেনি সৌখিনীদের।

উৎসবের হাওয়া এখন বাতাসে। সেই উপলক্ষে কালো চশমা কিনবেন ভাবছেন? কিন্তু কেনার আগে জেনে নেওয়া উচিত চলতি বছরে কোন ধরনের কালো চশমা সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

এ বছর নেটমাধ্যমে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়েছে আয়তাকার কালো চশমা। কালো চশমা-প্রেমীদের দাবি এই ধরনের আকার নাকি মেজাজ ভাল করে দিতে পারে। এমন চশমা পরলেই না কি ছুটির মেজাজ শুরু হয়ে যায়। করোনাকালে মেজাজ ভাল রাখা তো সত্যিই খুব প্রয়োজনীয়। আপনিও কি সেই তালিকাতেই থাকতে চান? তা হলে উৎসবের আগেই কিনে নিতে পারেন এমন কোনও মডেল।

তবে শুধু কালো চশমার আকার নয়, তার ফ্রেম এবং কাচের রংও গুরুত্বপূর্ণ। চলতি বছরে আয়তাকার কালো চশমার মধ্যে হলুদ এবং লাল ফ্রেম সবচেয়ে জনপ্রিয় হয়েছে। আর জলপাই রঙের কাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2021 Sunglass Fashion
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE