Advertisement
Bollywood Stars Ganesh Puja

শিল্পা শেট্টি থেকে অনন্যা পান্ডে, বলিপাড়ায় কেমন কাটছে গণেশ চতুর্থী?

অনন্যা পান্ডে থেকে শিল্পা শেট্টি, রাজকুমার রাও, অজয় দেবগন, প্রত্যেকেই নিজেদের বাড়িতে হয় ছিমছাম করে নয় তো ধুমধাম করে গনপতির পুজোর আয়োজন করেছেন।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৫৯
Share: Save:

বলিউডের ঘাঁটি যে মুম্বই শহরে, সেই মাটিতেই রমরম করে হয় গণেশ পুজো। অনন্যা পান্ডে থেকে শিল্পা শেট্টি, রাজকুমার রাও থেকে অজয় দেবগন, অনেক তারকার বাড়িতে হয় ছিমছাম করে নয় তো ধুমধাম করে গণপতির পুজোর আয়োজন করা হয়েছে।

সক্কাল বেলায় অনন্যা পান্ডের সমাজ মাধ্যমের পাতায় দেখা গিয়েছে তাঁদের বাড়ির পুজোর মুহূর্ত। একেবারে সাদামাঠা সাজে অনন্যা যেন পাশের বাড়ির মেয়েটি। তাঁর বাড়ির গণপতি সেজেছেন নানা রকমের ফুলে, গাঁদার মালায় সাজানো হয়েছে ঠাকুরের আসন।

শিল্পা শেট্টি নিজের বাড়িতে গণেশ পুজোর মুহূর্ত ক্যামেরা বন্দি করে সমাজ মাধ্যমের পাতায় প্রকাশ করেছেন। তাতে তাঁকে দেখা গিয়েছে সপরিবার সাদা ও সোনালি হলুদ পোশাকে সেজেছেন। ঠাকুরের আসনের সামনে হাসি খেলায় মেতে তাঁদের অকপট ছবি মন জিতেছে সবার।

অভিনেতা রাজকুমার রাও নিজের বাড়ির ঠাকুরের ছবিও পোস্ট করেছেন। ছিমছাম করে সাজানো তাঁর গণেশ মূর্তির ছবিই রাজকুমারের পুজোর গল্প বলে দেয় যেন।

পিছিয়ে নেই অজয় দেবগনও! নিজের বাড়িতে গণেশ ঠাকুরের আশীর্বাদ নেওয়ার ছবি তুলে ধরেছেন তাঁর সমাজ মাধ্যমের পাতায়। এছাড়াও বরুণ শর্মা, রিচা চাড্ডা এবং পুলকিত সম্রাট সবাই নিজেদের গণেশ পুজোর কোনও না কোনও রকম মুহূর্ত তুলে ধরেছেন সমাজমাধ্যমের নানা জায়গায়।

সলমন খানের মা সালমা খানকেও এই দিন দেখা গিয়েছে তাঁর মেয়ে অর্পিতা খান শর্মার সঙ্গে গণেশ পুজোর আয়োজনে যোগদান করতে। গত বছর সলমন খান নিজেও নিজের সমাজ মাধ্যমের পাতায় গণেশ পুজো নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ganesh chaturthi Ganesh Puja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE