Advertisement
South Indian Actors Ganesh Puja

অল্লু অর্জুন থেকে ধনুশ, মহেশ বাবু, সবার ঘরে গনপতির আরাধনা, একনজরে রইল তাঁদের গণেশ পুজো

বড় বড় বলি তারকাদের বাড়িতেই শুধু নয়, দক্ষিনী তারকাদের বাড়িতেও হয় বিশাল মাপের পুজো।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৭:০৫
Share: Save:

পুজোর মরশুম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়ে গেল দেশ জুড়ে। উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম, সব জায়গাতেই নানা রকমের নিয়মে, আচারে ও রীতি মেনে হয়। বড় বড় বলিউডি তারকাদের বাড়িতেই শুধু নয়, দক্ষিনী তারকাদের বাড়িতেও হয় বিশাল মাপের পুজো।

মহেশ বাবু, ধনুশ, অল্লু অর্জুন, রামচরণের পাশাপাশি বহু দক্ষিণী তারকা বড় করে গণেশ পুজোর আয়োজন করেছিলেন এই বছর। অভিনেত্রী নম্রতা শিরোদকর ও অভিনেতা মহেশ বাবু সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নিজেদের বাড়ির পুজোর কিছু মুহূর্ত। সঙ্গে অভিনন্দন জানিয়েছেন সকল মানুষকেও।

অভিনেতা রামচরণ এই বছরই নতুন বাবা হয়েছেন। তাই উৎসবের আমেজকে উপচে পড়তে দেখা গিয়েছে তাঁরও সমাজ মাধ্যমে পোস্ট করা ছবিতে। সঙ্গে রয়েছে তার সম্পূর্ণ পরিবারের সবাই। নিজের শিশু কন্যা ক্লিন কারা ও বাকি পরিবারের সঙ্গে মিলে তিনি পালন করছেন এই বিশেষ দিন।

বরুণ তেজ তাঁর বাগদত্তা লাবণ্য ত্রিপাঠী এবং নিজের বাবা মায়ের কাছে কাটাচ্ছেন এই পুজোর মুহূর্ত।

অল্লু অর্জুনের স্ত্রী তাঁর সমাজ মাধ্যমের স্টোরিতে পোস্ট করেছেন তাঁদের বাড়ির ছিমছাম ও সুন্দর পুজো এবং সেখানে অল্লু অর্জুনের আনন্দের কিছু মুহূর্ত।

এমনকি অভিনেতা ধনুশও সমাজ মাধ্যমে প্রকাশ করেছেন তাঁর ছেলেদের ছবি। ওরা পুজোতে বসে আছেন ঠাকুরের সামনে। সমাজ মাধ্যমের নানা পাতায় ও নানা খেয়ালে তারকাদের মেতে ওঠার মুহূর্ত স্পষ্ট।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE