Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ অক্টোবর ২০২১ ই-পেপার

আবাসনের সিংহাসন কার? শেষ মুহূর্তে খেলা ঘুরিয়ে দিতে পারে আপনার ভোট

None
১৩ অক্টোবর ২০২১ ১৪:২০
সেরা দশটি আবাসনের পুজো বেছে নিতে উপস্থিত থাকছেন ৩ জুরি।

সেরা দশটি আবাসনের পুজো বেছে নিতে উপস্থিত থাকছেন ৩ জুরি।

অঞ্জলি থেকে সন্ধিপুজোর প্রস্তুতি। দেখতে দেখতে অষ্টমী চলে এল। পুজোর ঠিক মধ্যিখানে দাঁড়িয়ে আমরা। জমজমাট শেষ মুহূর্তের লড়াই। আনন্দবাজার ডট কম আয়োজিত আবাসনের সিংহাসনের দৌড়ে শেষ পর্যন্ত কার জিতবে, তা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। শেষ মূহূর্তে নিজের পছন্দসই আবাসনের পুজোকে জেতাতে ভোট দিন। ভোট দেওয়ান।

এই আবাসনের সিংহাসনের লড়াইয়ে মহানগরী থেকে মোট ২৫০টি পুজো অংশগ্রহণ করেছিল। ২০২১-এর এই প্রতিযোগিতাকে ঠিক মতো সম্পন্ন করতে সাহায্যের হাত এগিয়ে দিয়েছে আমাদের স্পনসরেরা। প্রতিযোগিতার শুরু থেকে শেষ পর্যন্ত আমাদের যোগ্য সঙ্গত দিয়েছে পাওয়ার্ড বাই পার্টনার অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটাল, কো-পাওয়ার্ড বাই পার্টনার বাজার কলকাতা, স্টাইল পার্টনার টার্টল, ফুটওয়্যার পার্টনার শ্রীলেদার্স, জুয়েলারি পার্টনার সেনকো গোল্ড, কমফোর্ট পার্টনার মাচো হিন্ট, ফুড পার্টনার নানিঘর, শপিং পার্টনার স্পেনসার্স অনলাইন, রিয়েলটি পার্টনার ম্যাগনোলিয়া এবং হোম-ডেকোর বার্জার পেইন্টস। সেই সঙ্গে প্রথম থেকেই আমাদের সঙ্গে রয়েছেন আবাসনের সিংহাসনের তিন জন মাননীয় জুরি সোহিনী সরকার, রণজয় বিষ্ণু এবং অনুষা বিশ্বনাথন।

সেপ্টেম্বরে প্রতিযোগিতার রেজিস্ট্রেশন শুরু হয়। রেজিস্ট্রেশন শেষ তারিখ ছিল ৩১ সেপ্টেম্বর। ১ অক্টোবর থেকে ১০ অক্টোবর চলে সেরা কুড়ি আবসনের পুজো বাছাইয়ের কাজ। এই প্রাথমিক স্তরে বিভিন্ন প্যারামিটারের ভিত্তিতে আর্টস কলেজের শিক্ষার্থীদের বিশ্লেষণে কলকাতার ২৫০টি আবাসনের পুজো থেকে সেরা ২০টি পুজোকে বেছে নিয়েছি আমরা। ষষ্ঠীর সকাল থেকেই শুরু হয়ে গিয়েছে ভোট। জনতার রায়ে শেষ পর্যন্ত জিতবে কারা, তা জানা যাবে আজ। কিছুক্ষণের মধ্যেই ফলাফল প্রকাশ।

প্রাপ্ত ভোট এবং জুরি কর্তৃক প্রদেয় নম্বরের ভিত্তিতেই বেছে নেওয়া হবে কলকাতার প্রথম তিন আবাসনের পুজোকে। সঙ্গে বিভিন্ন বিভাগে আকর্ষণীয় পুরস্কার ও খেতাব পাবে আরও ৭ পুজো। অর্থাৎ অষ্টমীর সন্ধেবেলা আনন্দবাজার ডট কম বেছে নেবে এই বছরের সেরা ১০টি আবাসনের পুজোকে।

এই কঠিন পরিস্থিতিতেও ভার্চুয়ালি পুজো প্রতিযোগিতার আয়োজন করতে গিয়ে আপনাদের সকলের এই বিপুল সহযোগিতায় আমরা আপ্লুত। আপনাদের সাহায্য ছাড়া এই অসাধ্য সাধন হতো না। প্রাথমিক স্তরে মণ্ডপ ভিজিটের সময় প্রত্যেক মণ্ডপের ভিতরে থাকা কোভিড বিধি আমাদেরকে বার বার মনে করিয়ে দিয়েছে যে এই লড়াইয়ের জন্য আমরা প্রস্তুত। সমস্ত সতর্কতা অবলম্বন করেই পুজোর আয়োজন করেছে প্রতিযোগি আবাসনগুলি।

পুজো প্রতিযোগিতায় একদম শেষ লগ্নে দাঁড়িয়ে আছি আমরা। তাই আর দেরি নয়? শেষ মুহূর্তে খেলা ঘুরিয়ে দিতে পারে আপনার ভোট। আবাসনের সিংহাসনে প্রথম দশে আপনার পছন্দের পুজোকে দেখতে হলে এখনই ভোট দিন। ভোট দেওয়ান। পুজো সংক্রান্ত সমস্ত আপডেটের জন্য সঙ্গে থাকুন। চোখ রাখুন আনন্দ উৎসবে।

শুভ শারদীয়া।

Advertisement

আরও পড়ুন

Advertisement