Advertisement
Acropolis Mall Anniversary Celebration

অ্যাক্রোপলিস শপিং মলের ৮ম জন্মদিন! বিজেতাদের হাতে উপহার তুলে দিলেন দেব

বিশাল মাপের আয়োজনে উপস্থিত ছিলেন মার্লিন গ্রুপের সুশীল মোহতা, যিনি এই শপিং মলটির নির্মাতা। এমনকি জন্মদিন উপলক্ষে সামিল হয়েছিলেন জনপ্রিয় বাংলা ছবির তারকা ও সাংসদ দেব অধিকারী!

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৩ ১৬:৪৫
Share: Save:

শহর কলকাতার বুকে নামজাদা শপিং মল অ্যাক্রোপলিস। গত ২৫ সেপ্টেম্বর ৮ম বর্ষে পা দিল এই শপিং মল। হাতের নাগালে দুর্গাপুজোর আমেজ, তাই শহরবাসীর মনেও এসেছে আনন্দের ঢেউ। এই আনন্দের সময়ই অ্যাক্রোপলিস মলের নির্মাতারা পালন করলেন মলটির স্থাপনার দিন।

বিশাল মাপের আয়োজনে উপস্থিত ছিলেন মার্লিন গ্রুপের সুশীল মোহতা, যিনি এই শপিং মলটির নির্মাতা। এমনকি জন্মদিন উপলক্ষে সামিল হয়েছিলেন জনপ্রিয় বাংলা ছবির তারকা ও সাংসদ দীপক অধিকারী। অর্থাৎ ‘দেব’। ভাগ্যবান নানা বিজেতা পেয়েছেন উপহার। কাটা হয়েছে ৮ম জন্মদিন উপলক্ষে কেকও।

অ্যাক্রোপলিস মলের তৈরি হওয়ার পরে স্থানীয় অর্থনীতিতে তা কতটা প্রভাব ফেলেছে এবং ক্রেতাদের মধ্যে বিশেষ নাম কিনেছে, তা নিয়ে অনেক হাসি খুশি মেজাজে অনেক কথোপকথনে এগোলেন শীঘ্রই মুক্তি পেতে চলা ছবির ‘বাঘাযতীন’।

মার্লিন গ্রুপের চেয়ারম্যান সুশীল মোহতা বলেছেন, ‘‘বিগত কয়েক বছরে অ্যাক্রোপলিস মলের উপস্থিতিতে বদলে গিয়েছে স্থানীয় এলাকার চেহারা। সকল বয়সের মানুষ তাঁদের পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে স্বচ্ছন্দে চলে আসতে পারেন এখানে, নিজেদের মতো আনন্দে সময় কাটানোর জন্য।’’

এই আনন্দের সময় পুজোর উপলক্ষে অনেক অফারের কথাও জানানো হয়। সুশীল মোহতা আরও বলেন, ‘‘বিনোদন, কেনাকাটা এবং খাওয়াদাওয়ার জন্য এক অসাধারণ মিশেল সম্ভব হয়েছে এই জায়গায়। শহর ও শহরতলির মানুষের মলের অভিজ্ঞতাকে সম্পূর্ণ অন্য মাত্রা দিতে এগিয়ে এসেছে এই শপিং মল। এমনকি তৈরি করেছে নতুন নানা চাকরির সুযোগও।’’

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE