০৮ অক্টোবর ২০২২
শুধু মন মাতানো সম্ভারই নয়, এই ধনতেরসে শ্যাম সুন্দর কো জুয়েলার্স আপনাকে দিচ্ছে বিভিন্ন আকর্ষণীয় অফারও।
jewellery

পায়ে পায়ে ১৬ বছর, শহর জুড়ে আলোর রোশনাইয়ে শুরু ‘চমক ভরা ধনতেরস’

কলকাতার গড়িয়াহাট, বেহালা ও বারাসত এবং ত্রিপুরার আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুরে শ্যাম সুন্দর কো জুয়েলার্সের এক্সক্লুসিভ স্টোরগুলিতে এই অফারগুলি উপলব্ধ রয়েছে।

চমক ভরা ধনতেরস

চমক ভরা ধনতেরস

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ১২:১৯
Share: Save:

আকাশে শরতের পেঁজা তুলোর মেঘ। বিকেল হতেই মৃদু হিমেল হাওয়ার পরশ। সেই পরশে গা ভাসিয়েই শহর সেজে উঠছে আলোর রোশনাইয়ে। আর ক'দিন পরেই দীপাবলি। ঠিক তার কয়েকদিন আগেই ধনতেরস। উত্তর ভারতের এই সংস্কৃতির রামধনু এখন বাঙালির জীবনেও ছড়িয়ে পড়েছে। মনে করা হয়, এই দিন কোনও ধাতব দ্রব্য (মূলত সোনা) কিনলে ভাগ্যের দরজা খুলে যায়। জীবনের প্রবেশ করে সমৃদ্ধি। সম্পদে ভরে ওঠে ঘরের কোনা। বাংলা ও বাঙালির জীবনে শ্রীবৃদ্ধির এই তিথিকে উদযাপন করার জন্য প্রতি বছরের মতো এই বছরও হাজির শ্যাম সুন্দর কো জুয়েলার্স। তাদের ভাষায় উদযাপন হচ্ছে 'চমক ভরা ধনতেরস'-এর।

মঙ্গলবার অর্থাৎ ২৬ অক্টোবর শুরু গিয়েছে এই উৎসব — ‘চমক ভরা ধনতেরস’। উৎসব চলবে ৬ নভেম্বর পর্যন্ত। এই নিয়ে ১৬ তম বর্ষে পদার্পণ করল শ্যাম সুন্দরের এই উৎসব। সত্যিই তো! এতো উৎসবের থেকে কম কিছু নয়। প্রতি বছর এই দীপাবলির সময়ে নতুন কালেকশনের সঙ্গে সেজে ওঠে শ্যাম সুন্দর কো জুয়েলার্স। হাতে তৈরি সোনার গয়না, হিরের গয়না, বিয়ের গয়না থেকে শুরু করে গ্রহ-রত্ন, বহুমূল্য পাথর এবং হিরে, আরও কত কী। সেই সঙ্গে নজরকাড়া অফার। যা আলোর উৎসবে যে কোনও মানুষের মন অনায়াসে ভাল করে দেবে।

শুধু মন মাতানো সম্ভারই নয়, এই ধনতেরসে শ্যাম সুন্দর কো জুয়েলার্স আপনাকে দিচ্ছে বিভিন্ন আকর্ষণীয় অফারও। প্রতিটি কেনাকাটায় থাকছে উপহার। রয়েছে সোনার গয়নার মেকিং চার্জে ২৫ শতাংশ ছাড়। হিরের গয়নার মেকিং চার্জের ক্ষেত্রে ১০০ শতাংশ ছাড়। গ্রহরত্নের উপরে ১৫ শতাংশ ছাড়। এই সময়ের মধ্যে কেনাকাটা করলে ৩ জন লাকি ড্র বিজেতা পাবেন সোনার কয়েন। আর মেগা ড্রতে রয়েছে ৫টি স্কুটি। এই সমস্ত অফার দেখে কার মন ভাল হবে না বলুন!

এই সমস্ত অফারের পাশাপাশি সোনার গয়না কেনাকাটিতে রয়েছে ‘সোনায় সোহাগা’ অফার। যে কোনও গয়না কিনলেই রয়েছে বিশেষ ছাড়। সেই সঙ্গে পুরনো সোনার বদল থেকে শুরু করে সোনা বা রূপোর কয়েন, রূপোর বাসন-পত্র ইত্যাদিও উপলব্ধ রয়েছে এখানে।

বাঙালির আলোর উৎসবকে আরও উজ্জ্বল ও আলোকিত করে তুলতে ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে শ্যাম সুন্দর কো জুয়েলার্স। তাই আর দেরি না করে এই পুজোর মরসুমে বিশেষ ছাড়ে গয়না কিনুন শ্যাম সুন্দর থেকে এবং সুখ-সমৃদ্ধিতে ভরিয়ে তুলুন নিজের পারিপার্শ্বিক পরিবেশ।

প্রসঙ্গত, ১৮ অক্টোবর প্রখ্যাত অভিনেতা অঙ্কুশ হাজরার হাত ধরে এই বছরের কালেকশন 'ধনতেরাস ড্যাজেল' মুক্তি পেয়েছে। অঙ্কুশ জানান, “এই ধরনের নজরকাড়া কালেকশন দেখে তিনি অভিভূত।” সেই সঙ্গে 'চমক ভরা ধনতেরস'-এর শুভ মূহূর্তে সকলকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

অঙ্কুশ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যাম সুন্দর কো জুয়েলার্সের ডিরেক্টর অর্পিতা এবং রূপক সাহা। রূপক সাহা জানান, “দীপাবলির সময় সাধারণ মানুষের কেনাকাটা ধরন, তাঁদের পরিবারের শ্রীবৃদ্ধির কথা মাথায় রেখেই আজ থেকে ১৫ বছর আগে 'চমক ভরা ধনতেরস' নিয়ে হাজির হয়েছিলাম আমরা। আমরা প্রত্যেকেই জানি ধনতেরসের সময়ে বাড়িতে সমৃদ্ধি বাড়াতে মা লক্ষ্মীকে পুজো করা হয়। সেই লক্ষ্মীশ্রী বাড়াতেই আমরা এই উদ্যোগ নিয়েছিলাম।”

রূপক বাবু আরও বলেন, “সময়ের সঙ্গে ধীরে ধীরে এই 'চমক ভরা ধনতেরস' অনেকটাই বদলে গিয়েছে। অনেক বেশি এর সঙ্গে যুক্ত হয়েছেন। পুজোর কালেকশন থেকে সোনা ও হিরের গয়না, আমাদের অফার এবং ড্র, সমস্ত কিছুকে সাদরে গ্রহণ করেছে মানুষ।”

অন্যদিকে অর্পিতা সাহা জানান, “এই দীর্ঘ সময় ধরে গ্রাহকরা যেভাবে আমাদের সঙ্গে থেকেছেন, তার জন্য আমরা আন্তরিক কৃতজ্ঞ এবং প্রত্যেককে অসংখ্য ধন্যবাদ। তাঁদের ভালবাসা, সর্বোপরি চাহিদা অনুযায়ী পাশে থাকতে পেরে আমরাও আপ্লুত।”

কলকাতার গড়িয়াহাট, বেহালা ও বারাসত এবং ত্রিপুরার আগরতলা, খোয়াই, ধর্মনগর ও উদয়পুরে শ্যাম সুন্দর কো জুয়েলার্সের এক্সক্লুসিভ স্টোরগুলিতে এই অফারগুলি উপলব্ধ রয়েছে।

প্রতিটি স্টোরে প্রয়োজনীয় কোভিড বিধি মেনে চলা হচ্ছে। এখানকার সমস্ত কর্মীদের টিকাকরণ হয়ে গিয়েছে। অতএব সুরক্ষা নিয়েও চিন্তার কোনও কারণ নেই।

তা হলে আর দেরি কেন? আজই ভিজিট করুন আপনার নিকটবর্তী শ্যামসুন্দর কো জুয়েলার্সের যে কোনও স্টোরে এবং এই বছরের দীপাবলিকে করে তুলুন আরও সুন্দর, আরও প্রাণবন্ত।

সকলকে দীপাবলির অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। প্রত্যেকে ভাল থাকুন। সুস্থ থাকুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.