Advertisement
Durga Puja 2022

সময় কম? এই গ্যাজেটগুলিই আপনাকে উপহার দেবে সুঠাম, পেশিবহুল চেহারা

রোজকার কাজের ফাঁকে আর জিম যাওয়ার সময় পাচ্ছেন না। বাড়িতেই করতে পারেন জিম।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০২:৪৪
Share: Save:

পুজোয় নিজেকে ফিট দেখতে কে না চায় বলুন? সুঠাম, মেদহীন, পেশিবহুল চেহারা প্রায় সবারই স্বপ্ন। কিন্তু স্বপ্ন তো আর এমনি এমনি সত্যি হয় না। তার জন্য চাই কঠোর পরিশ্রম। রোজকার কাজের ফাঁকে জিম যাওয়ার সময় পাচ্ছেন না। কয়েকটি স্মার্ট গ্যাজেট হাতের কাছে রাখলেই পেতে পারেন সুন্দর চেহারা।

Advertisement
স্মার্ট রোপ

স্মার্ট রোপ

স্মার্ট রোপ

স্কিপিং শরীরের মেদ কমাতে সাহায্য করে। রোজ নিয়ম মেনে স্কিপিং করলে হৃদয়ও ভাল থাকে। তবে নিয়মিত সাধারণ স্কিপিং রোপের বদলে যদি এই স্মার্ট রোপ ব্যবহার করা যায় তা হলে আরও ভাল। এই গ্যাজেটটি আপনাকে হাওয়ায় থাকাকালীন সময়ে আপনার ফিটনেস কতটা তা জানিয়ে দেবে।

স্মার্ট সাইকেল

স্মার্ট সাইকেল

স্মার্ট সাইকেল

Advertisement

এই হাইটেক ওয়ার্কআউট বাই সাইকেলটি আপনার নিয়মিত জগিং করতে যাওয়ার ঘাটতিকে পূরণ করতে সক্ষম। এই গ্যাজেটটি ব্যবহার করলে ঘরে বসেই আপনি রাস্তায় দীর্ঘ পথ সাইকেল চালানোর মতো পরিশ্রম করতে পারবেন সহজেই।

স্মার্ট ঘড়ি

স্মার্ট ঘড়ি

স্মার্ট ঘড়ি

নিজের স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকার সব থেকে সহজ উপায় হল স্মার্ট ঘড়ি। এখন এই গ্যাজেটের মাধ্যমে আপনি সারা দিনে কত পা হাঁটলেন বা কতটা পরিশ্রম করলেন বা কতটা বিশ্রাম নিলেন সবটাই জানা যায়। ব্যায়াম করে আপনার কতটা লাভ হচ্ছে তাও আপনি জানতে পারবেন এই ঘড়ির মাধ্যমে। এই সব তথ্য আপনি পেয়ে যাবেন আপনার হাতের স্মার্ট ফোনটিতে। এই স্মার্ট ব্যান্ড হাতে পরে থাকলে আপনার শরীরে রক্তচাপ, হৃদস্পন্দন অক্সিজেনের মাত্রা ইত্যাদি সমন্ধে সহজেই জানা সম্ভব।

পোর্টেবল ট্রেডমিল

পোর্টেবল ট্রেডমিল

পোর্টেবল ট্রেডমিল

আপনি কি ট্রেডমিলে দৌড়তে ভালবাসেন? কিন্তু জায়গার অভাবে কিনতে পারছেন না? তা হলে আপনার জন্য উপযুক্ত এই পোর্টেবল ট্রেডমিল। এই ট্রেডমিল দামেও বেশ কম। আবার জায়গায়ও কম লাগে।

স্মার্ট কেটেলবেল

স্মার্ট কেটেলবেল

স্মার্ট কেটেলবেল

এই গ্যাজেটটির সাহায্য়ে আপনি একটি মাত্র কেটেলবেলে প্রয়োজন মতো ওজন ব্যবহার করতে পারেন। আপনার স্মার্টফোনের অ্যাপের মাধ্যমে আপনি এই ওজনও নিয়ন্ত্রণ করতে পারেন। এই গ্যাজেটটি আপনার রোজকার শরীরচর্চায় আরও খানিকটা প্রাণ ঢেলে দেয়।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.