Rupashree jewellers

এই ধনতেরসে পকেটে চাপ না বাড়িয়েই সেজে উঠুন সোনার সাজে

চাহিদার কথা মাথায় রেখেই ধনতেরসের ঠিক আগে গ্রাহকদের সামনে নজরকাড়া অথচ ওজনে হালকা ও দামে কম, এমন গহনার সম্ভার নিয়ে নিজেদের ডালি সাজিয়েছে কলকাতার অন্যতম সেরা গহনা বিপনী সংস্থা রূপশ্রী জুয়েলার্স।

সেজে উঠুন সোনার সাজে

সেজে উঠুন সোনার সাজে

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ০৯:৫৬
Share: Save:

সোনার গয়নার আবেদন চিরন্তন। লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের ‘গয়নার বাক্স’ উপন্যাস যাঁরা পড়েছেন, তাঁরা নিশ্চয়ই জানেন, মেয়েদের কাছে সোনার গয়নার গুরুত্ব আসলে কতটা! বিয়ে হোক বা রোজকার সাজ, গয়নার তালিকায় সোনার প্রতি ভালবাসা যেন চিরকালীন। সেই রাজা-মহারাজা থেকে আধুনিক প্রজন্ম, প্রত্যেকেই এই হলদে ধাতুর গায়ে লেগে থাকা আভিজাত্য তারিয়ে তারিয়ে উপভোগ করেন। তবে সময় বদলেছে। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে সোনার দাম। খানিক খোলসা করে বললে, বর্তমানে সোনা মধ্যবিত্তের নাগালে বাইরেই বটে! আর সেই কারণেই, হালকা গয়নাকেই ফ্যাশনের সঙ্গী হিসেবে বেছে নিচ্ছে এ কালের প্রজন্মের ছেলেমেয়েরা।

সেই চাহিদার কথা মাথায় রেখেই ধনতেরসের ঠিক আগে গ্রাহকদের সামনে নজরকাড়া অথচ ওজনে হালকা ও দামে কম, এমন গহনার সম্ভার নিয়ে নিজেদের ডালি সাজিয়েছে কলকাতার অন্যতম সেরা গহনা বিপনী সংস্থা রূপশ্রী জুয়েলার্স। ১৯১৯-তে প্রথম পথ চলা শুরু করে এই সংস্থা। ১৯৯৭-এ কলকাতায় পদার্পন। সুদীর্ঘ আড়াই দশকেরও বেশি সময় ধরে শহরবাসীকে একের পর এক চোখধাঁধানো নকশার গয়না উপহার দিয়েছে তারা। বলা বাহুল্য, এই আকাশছোঁয়া সোনার দরের যুগে দাঁড়িয়ে তাদের এই হালকা সোনার গহনার সম্ভার যেন হাতের মুঠোয় স্বর্গ পাওয়ার সমান।

সেজে উঠুন সোনার সাজে

সেজে উঠুন সোনার সাজে

গয়না খানিক হালকা হোক, তাতে ক্ষতি নেই। কিন্তু পকেট যেন হালকা না হয়। আবার মনের মতোও যেন হয়। ধনতেরসের ঠিক আগে মাত্র ১.৫ লক্ষ টাকার মধ্যে একাধিক আকর্ষণীয় নকশা নিয়ে হাজির রূপশ্রী জুয়েলার্স। নেকলেস থেকে কানের দুল, আংটি থেকে বিয়ের শাখা, পলা, নোয়া বাঁধানো সব ধরনের গয়নাই রয়েছে সেই তালিকায়। রয়েছে গ্রাহকের মনের মতো করে গয়না তৈরির বিকল্পও। শুধু সোনার গয়নাই নয়, কম দামে হিরের গয়নার অভাবনীয় কালেকশনও রয়েছে রূপশ্রী জুয়েলার্সের ঝুলিতে। যার দাম শুরু মাত্র ১০,০০০ টাকা থেকে। রয়েছে কুন্দন, জরাও-এর মতো গয়নার সম্ভারও। সর্বোপরি এখানকার প্রতিটি গয়নায় লেগে রয়েছে আধুনিকতার সঙ্গে ঐতিহ্যের এক অপরূপ মিশেল।

কম দাম তো রয়েছেই। সেই সঙ্গে ধনতেরস ও সিলভার জুবিলি উদযাপন উপলক্ষ্যে রূপশ্রী জুয়েলার্স গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একাধিক আকর্ষণীয় অফারও। প্রতি গ্রাম সোনার গয়নার মজুরিতে থাকছে ২৫০ টাকা পর্যন্ত ছাড়। হিরের গয়নায় রয়েছে ১৫ শতাংশ। দেড় লক্ষ টাকার গয়না কিনলে থাকছে বিনামূল্যে একটি সোনার কয়েন। রয়েছে হোম ডেলিভারির ব্যবস্থাও।

পাশাপাশি আরও একটি বিষয় না উল্লেখ করলেই নয়। সোনার গয়নার দাম এতটাই যে বহু মানুষ এমন রয়েছেন, যাঁরা সারা বছর ধরে টাকা জমান, বছর শেষে একটি গয়না কিনবেন বলে। এই বিষয়টিকেও বিশেষ গুরুত্ব দিয়েছেন রূপশ্রী জুয়েলার্সের কর্মকর্তারা; চালু করেছেন তাদের ‘স্বর্ণরোপণ’ যোজনার। এই যোজনায় গ্রাহকেরা মাসিক কিস্তিতে টাকা জমিয়েও পছন্দসই গয়না কিনতে পারবেন।

তা হলে আর দেরি কেন? এই ধনতেরসে সেজে উঠুন সোনার সাজে। অবশ্যই পকেটে চাপ না বাড়িয়ে। আজই আসুন রূপশ্রী জুয়েলার্সের শোরুমে — দেশপ্রিয় পার্কের কাছে। ধনতেরসের এই অফার চলবে ১০ অক্টোবর থেকে ২৪ অক্টোবর পর্যন্ত।

গয়নার সম্ভার সম্পর্কে বিশদে জানতে ফোন করতে পারেন এই নম্বরে — ৯৮৩০৮৮২৮২১

অথবা ভিজিট করুন www.rupashreejewellers.com-এ।

সকলকে দীপাবলির প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন।

এই প্রতিবেদনটি ‘রূপশ্রী জুয়েলার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE