Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Konnagar

WB Election: নির্দল প্রার্থী হচ্ছেন না কৃষ্ণা, প্রবীরকে পাশে বসিয়েই ঘোষণা উত্তরপাড়ার বিজেপি নেত্রীর

উত্তরপাড়া কেন্দ্রের টিকিট না পেয়ে ক্ষোভে ফেটে পড়েছিলেন কৃষ্ণা।

ক্ষোভ ভুলে বিজেপি-র মিছিলে কৃষ্ণা ভট্টাচার্য।

ক্ষোভ ভুলে বিজেপি-র মিছিলে কৃষ্ণা ভট্টাচার্য। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ২১:৫৫
Share: Save:

প্রবীর ঘোষালকে প্রার্থী করায় নির্দল প্রার্থী হয়ে দাঁড়ানোর ঘোষণা করেছিলেন উত্তরপাড়ার বিজেপি নেত্রী কৃষ্ণা ভট্টাচার্য। তবে সেই ক্ষোভ সামলে প্রবীরকে পাশে বসিয়েই সিদ্ধান্ত থেকে সরে আসার ঘোষণা করলেন কৃষ্ণা। তবে একই সঙ্গে রাজ্য নেতৃত্বকে তোপ দাগতেও ছাড়েননি তিনি।

উত্তরপাড়া কেন্দ্রের টিকিট না পেয়ে ক্ষোভে ফেটে পড়েছিলেন কৃষ্ণা। সদ্য তৃণমূল থেকে বিজেপি-তে এসেই টিকিট পাওয়ায় প্রবীর এবং দলের শীর্ষ নেতৃত্বকে নিশানা করে স্পষ্ট ঘোষণা করেছিলেন, নির্দল প্রার্থী হিসেবে উত্তরপাড়া কেন্দ্রে প্রার্থী হবেন তিনি। তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই ক্ষোভ অনেকটাই প্রশমিত। সোমবার প্রবীরকে পাশে বসিয়েই বললেন, পদ্মফুলকে জেতাতে নির্দল প্রার্থী হচ্ছেন না তিনি।

সোমবার মনোনয়ন জমা দেওয়ার কথা থাকলেও তিনি দেননি। বিকেলে নিজের কোন্নগরের বাড়িতে সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, ‘‘ক্ষমাই আসল ধর্ম। ভুল করেছে কেন্দ্র ও রাজ্য নেতৃত্ব। বুঝে অথবা না বুঝে ভুল করেছে। একটা মানুষের জন্য দেওয়াল লেখা হয়ে গেছে। দলের সম্মান রাখতে আমরা এক জোট হয়েছি।’’

প্রার্থী প্রবীর ঘোষাল বলেন, ‘‘কৃষ্ণা উত্তরপাড়ার বিজেপি-র সবচেয়ে বড় জননেত্রী। অনেক পুরোনো নেত্রী। তাই তাঁর মনে আঘাত লেগেছিল। তবে তাঁর সঙ্গে কথা বলে বাস্তব বিচার করে সিদ্ধান্ত পরিবর্তন করেছেন।’’ এই আলোচনা শেষে ক্ষুব্ধ নেত্রীকে নিয়ে মিছিল করেন প্রবীর ঘোষাল। কোন্নগরের বিভিন্ন ওয়ার্ডে ঘোরে সেই মিছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Uttarpara Prabir Ghoshal Konnagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE