Advertisement
২৭ এপ্রিল ২০২৪
TMC

Bengal polls: মগরাহাটে তৃণমূল ও মোর্চা সমর্থকদের মধ্যে সংঘর্ষ, বোমা, গুলিতে জখম ৫

অভিযোগ, তৃণমূল কর্মীরা আগ্নেয়াস্ত্র, বোমা, ধারালো অস্ত্র এবং লোহার রড নিয়ে মোর্চা সমর্থকদের উপর চড়াও হয়। জখমদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

উঠছে সংঘর্ষে গুলি চালানোর অভিযোগ।

উঠছে সংঘর্ষে গুলি চালানোর অভিযোগ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৮:৫৫
Share: Save:

ভোট মিটলেও রাজনৈতিক সংঘর্ষ অব্যাহত দক্ষিণ ২৪ পরগনা জেলার মগরাহাটে। তৃণমূল এবং সংযুক্ত মোর্চার সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে গুরুতর জখম উভয় পক্ষের ৫ জন। এ নিয়ে উস্তি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে তৃণমূল এবং মোর্চা, ২ তরফেই।

ঘটনার সূত্রপাত রবিবার সকালে। মোর্চা সমর্থকদের অভিযোগ, স্থানীয় গাজির মোড় এলাকায় গেলে তাঁদের কটূক্তি করেন কয়েক জন তৃণমূল কর্মী। তা নিয়েই শুরু হয় বচসা। তা গড়ায় হাতাহাতিতে। অভিযোগ, এর পর তৃণমূল কর্মীরা আগ্নেয়াস্ত্র, বোমা, ধারালো অস্ত্র এবং লোহার রড নিয়ে মোর্চা সমর্থকদের উপর চড়াও হয়। জখমদের ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে।

মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত প্রার্থী মইদুল ইসলামের অভিযোগ, ‘‘ভোটের সময় থেকেই এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে তৃণমূল। আমাদের কর্মী সমর্থকদের উপর হামলা চালিয়েছে ওদেরই দুষ্কৃতীরা। ওদের উপযুক্ত শাস্তি হোক।’’ মগরাহাট ১ নম্বর ব্লকের যুব তৃণমূল সভাপতি ইমরান হাসান বলেন, ‘‘তৃণমূল কর্মীদের উপর হামলা চালিয়েছে সংযুক্ত মোর্চার সমর্থকরাই। উল্টে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছে। এলাকায় সন্ত্রাস ছড়াচ্ছে ওরাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Political Clash ISF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE