Advertisement
১৬ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: ইভিএম মেশিনে সেলোটেপ, লিউকোপ্লাস্ট লাগানোর অভিযোগ বজবজে, প্রতিবাদ করায় হুমকি

সঞ্জীবের অভিযোগ, ভোট দিয়ে বাইরে বেরিয়ে আসার পরেই বেশ কয়েক জন যুবক তাদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায়। পরিবারকে হুমকিও দেওয়া হয়।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
বজবজ শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ২০:৫৩
Share: Save:

ইভিএম মেশিনে সেলোটেপ ও লিউকোপ্লাস্ট ব্যবহার করার অভিযোগ উঠল দক্ষিণ ২৪ পরগনার বজবজে। প্রতিবাদ করতে গিয়ে হুমকির মুখে পড়তে হল এক পরিবারকে।

ঘটনাটি ঘটেছে বজবজ বিধানসভার অন্তর্গত শিশু শিক্ষা নিকেতন স্কুলের পাঁচ নম্বর বুথে। স্থানীয় এক বাসিন্দা সঞ্জীব কুমার বক্সী অভিযোগ করেছেন, তিনি ভোট দিতে গিয়ে দেখেন নির্দিষ্ট একটি দলের প্রতীকে সেলোটেপ মারা আছে। একই বুথে অন্য একটি দলের প্রতীকে লিউকোপ্লাস্ট লাগিয়ে রাখারও অভিযোগ করেন তিনি। দেখা মাত্রই সঞ্জীব দায়িত্বে থাকা পোলিং অফিসারকে বিষয়টি জানান।

সঞ্জীবের অভিযোগ, ভোট দিয়ে বাইরে বেরিয়ে আসার পরেই বেশ কয়েক জন যুবক তাদের গাড়ি ঘিরে বিক্ষোভ দেখায়। গাড়ি ভাঙচুর করার পাশাপাশি পরিবারকে হুমকি দেওয়া হয়। এই ঘটনার পরে বক্সী পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Budge Budge West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE