Advertisement
২০ এপ্রিল ২০২৪
dev

Bengal Polls: তৃণমূল প্রার্থীদের হয়ে কোচবিহারে পর পর তিনটি রোড শো দেবের

কোচবিহারে ‘দেব’দর্শন। দলের প্রার্থীদের জন্য সোমবার কোচবিহারের পথে নামলেন টলিউড তারকা তথা ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব।

কোচবিহারে রোড শো দেবের।

কোচবিহারে রোড শো দেবের।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ২২:৩৫
Share: Save:

কোচবিহারে ‘দেব’দর্শন। দলের প্রার্থীদের জন্য সোমবার কোচবিহারের পথে নামলেন টলিউড তারকা তথা ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেব। পর পর রোড শো-ও করেন তিনি।

সোমবার দেবের প্রথম রোড শো ছিল দিনহাটায়। সঙ্গে ছিলেন প্রার্থী উদয়ন গুহ। সংহতি ময়দান থেকে শুরু করে মদনমোহন বাড়ি, বাবুপাড়া, গোপালনগর রোড, স্টেশন চৌপতি হয়ে পুনরায় সংহতি ময়দানে শেষ হয় রোড শো।

দেব তাঁর দ্বিতীয় রোড শো-টি করেন কোচবিহার দক্ষিণ বিধানসভা কেন্দ্রে। খাগড়াবাড়ি থেকে রাজারহাট মোড় পর্যন্ত। দেবের সঙ্গে ছিলেন কোচবিহার দক্ষিণের তৃণমূল প্রার্থী বিনয়কৃষ্ণ বর্মন।

শেষে নাটাবাড়ি কেন্দ্রের প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষের হয়ে তৃতীয় রোড শো করেন দেব। হরিণচড়া মোড় থেকে শুরু করে পানিশালা, বলরামপুর, জিরানপুর হয়ে কোচবিহার বিমানবন্দর এ গিয়ে শেষ হয় তাঁর প্রচার অনুষ্ঠান।

কোচবিহারে দেব বলেন, ‘‘যদি মনে হয় বিগত ১০ বছরে আমাদের দল কাজ করেছে, তা হলে ভোট আমাদের দেবেন। মনে রাখবেন, যাঁকে আপনারা ভোট দেবেন, তিনি যেন আপনার জেলা, আপনার পাড়া ও দেশের উন্নয়নের কাজে আসেন।’’

দেবের রোড শো দেখতে ভিড় জমান সাধারণ মানুষ। নাটাবাড়ির প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, ‘‘ সময় কম থাকার দরুণ ও মানুষের এত উপচে পড়া ভিড়ের কারণে রোড শো-এ কিছুটা খামতি রয়ে গেল। কিন্তু যে ভাবে বিপুল পরিমাণ জনসমাগম এবং সাধারণ মানুষের আশ্বাস পেয়েছি, তাতে আমরা নিশ্চিত, মানুষ আমাদেরই পাশে রয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dev Cooch Behar West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE