Advertisement
০১ অক্টোবর ২০২২
Prime Minister

Bengal Poll: ১০-এর পর ১২ এপ্রিল, ফের বাংলায় জোড়া সভা করতে পারেন মোদী

বিজেপি সূত্রে জানানো হয়েছে, ১৭ এপ্রিল পঞ্চম দফা ভোটের আগে ১২ এপ্রিল ফের রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২১ ১৪:৩৯
Share: Save:

রাজ্যে চতুর্থ দফার নির্বাচন আগামী শনিবার, ১০ এপ্রিল। আগেই জানা গিয়েছিল, ওই দিন রাজ্যে জোড়া জনসভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। বুধবার বিজেপি সূত্রে জানানো হয়েছে, ১৭ এপ্রিল পঞ্চম দফা ভোটের আগে ১২ এপ্রিল ফের রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী। ওই দিনও তিনি জোড়া জনসভা করবেন বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে।

গত ৭ মার্চ ছিল ব্রিগেডে বিজেপি-র সমাবেশ ছিল। সেই সমাবেশ দিয়েই পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটপ্রচার শুরু করেন মোদী। তার পর রাজ্যের বিভিন্ন প্রান্তে একের পর এক জনসভা করেছেন তিনি। দ্বিতীয় এবং তৃতীয় দফার ভোটের দিনও মোদী সভা করেছেন। চতুর্থ দফার ভোটের দিন শিলিগুড়ি এবং কল্যাণীতে তাঁর জনসভা করার কথা। বিজেপি সূত্রে জানানো হয়েছে, ১২ এপ্রিল মোদী ফের আসবেন। ওই দিন পশ্চিম বর্ধমান জেলার তালিত এবং উত্তর ২৪ পরগনা জেলার বারাসতে সভা করার কথা মোদীর।

পশ্চিমবঙ্গের সঙ্গে অসম, তামিলনাড়ু, কেরল ও পুদুচেরিতে ভোটের জন্য গত ২৬ সেপ্টেম্বর দিনক্ষণ ঘোষণা করে নির্বাচন কমিশন। সেই মতো পশ্চিমবঙ্গ বাদে বাকি সব জায়গাতেই মঙ্গলবার ভোটপর্ব শেষ হয়ে গিয়েছে। এ রাজ্যে নীলবাড়ির লড়াইয়ের এখনও পাঁচ দফার ভোট বাকি। তার আগে প্রচারে কোনও রকম ফাঁক রাখতে চাইছে না বিজেপি। সে জন্যই প্রধানমন্ত্রীর এ রকম ঘন ঘন বাংলা সফর বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.