Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Suvendu Adhikari

ওঁকে কে বলে বাংলার মেয়ে? নাম না করে মমতাকে কটাক্ষ শুভেন্দুর

শুভেন্দুর অভিযোগ, বাংলার সর্বনাশ করেছেন মুখ্যমন্ত্রী। চারিদিকে মদের দোকান খুলে দিয়েছেন।

পশ্চিম মেদিনীপুরের জনসভায় শুভেন্দু। নিজস্ব চিত্র।

পশ্চিম মেদিনীপুরের জনসভায় শুভেন্দু। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মেদিনীপুর শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২১ ২১:৩২
Share: Save:

‘বাংলা নিজের মেয়েকে চায়’ তৃণমূলের এই স্লোগানকে কটাক্ষ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। রবিবার বিকেলে পশ্চিম মেদিনীপুর জেলার মোহনপুর থানার নীলদা এলাকায় এক সভায় তিনি বলেন, “রাজ্যে চলছে চোরেদের সরকার। ওরা আবার বলছে বাংলার মেয়েকে চায়। ওঁকে কে বলে বাংলার মেয়ে? বাংলাদেশের অনুপ্রবেশকারীদের কাছে ফুপু আর রোহিঙ্গাদের কাছে খালা। উনি বাংলার মেয়ে নন।”

শুভেন্দুর অভিযোগ, বাংলার সর্বনাশ করেছেন মুখ্যমন্ত্রী। চারিদিকে মদের দোকান খুলে দিয়েছেন। সাড়ে ন’বছর পর ‘দুয়ারে সরকার’ করেছেন। কিন্তু এখন দুয়ারে সিবিআই পৌঁছে গিয়েছে। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম না করে শুভেন্দু বলেন, “তোলাবাজ ভাইপো বললে রেগে যাচ্ছেন, বলেছিলাম তাইল্যান্ডে টাকা জমানোর কথা, তা ধীরে ধীরে প্রকাশ পাচ্ছে। নদী কেটে লুট হচ্ছে। বাদ নেই পুলিশও।”

নির্বাচনের আগে পর্যন্ত পশ্চিম পূর্ব মেদিনীপুর, ঝাড়গ্রাম জেলায় পড়ে থাকবেন বলেও জানান শুভেন্দু। এই সময় মোটর বাইকে করে ঘুরবেন এবং বুথে বুথে যাবেন। কর্মী সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, “কেন্দ্রীয় বাহিনী দিয়ে নির্বাচন হবে। ভয় পাওয়ার কিছু নেই। নিজের ভোট নিজে গিয়ে দিয়ে আসবেন।” ইতিমধ্যেই ১৩ থেকে ১৪ টি জেলা ঘুরে দেখেছেন শুভেন্দু। তাঁর দাবি, ২০০-র বেশি আসনে জিতবে বিজেপি এবং রাজ্যে পরিবর্তন আসবে। সংখ্যালঘুদের উদ্দেশে শুভেন্দু বলেন, “আপনারা তৃণমূলের প্রলোভনে পা দেবেন না।”

তাঁর কথায়, “প্রার্থী কে হচ্ছেন তা দেখার দরকার নেই, নরেন্দ্র মোদী এবং পদ্মকে সামনে রেখেই ভোট দেবেন।” আগামী বুধবার পিংলার চাঙ্গুয়ালে জনসভা করবেন বলেও ঘোষণা করেন শুভেন্দু। মোদীর দেখানো পথে বিজেপি জিতবে এবং সোনার বাংলা গড়বে বলেও দাবি করেছেন তিনি। সিপিএমের ব্রিগেড সমাবেশকে কটাক্ষ করে তিনি বলেন, “ওই সমাবেশে আবার আব্বাস সিদ্দিকির দলকে নিয়ে যাওয়া হয়েছে। তা হলে কি ওদের মুখ্যমন্ত্রী মহম্মদ সেলিম আর উপমুখ্যমন্ত্রী আব্বাস সিদ্দিকি।” আগামী ৭ মার্চ ব্রিগেডে জনসভা করবে বিজেপি। সেখানে কর্মীদের যাওয়ার আহ্বান করে গিয়েছেন শুভেন্দু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE