Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dibyendu Adhikari

Bengal Polls: ‘বিঘ্নিত হতে পারে নন্দীগ্রামের সম্প্রীতি’, আশঙ্কা প্রকাশ করে জেলাশাসককে চিঠি শুভেন্দুর ভাই দিব্যেন্দুর

রাজ্যের যে ৩০টি আসনে ভোট হয়েছে তার মধ্যে অন্যতম কেন্দ্র নন্দীগ্রাম। ওই কেন্দ্রের তৃণমূলের প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ০২:০৮
Share: Save:

নন্দীগ্রামের ভোট শেষ হওয়ার পরই, এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হওয়ার আশঙ্কা করে জেলাশাসককে চিঠি দিলেন এলাকার বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর ভাই তথা তমলুকের তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারী। জেলাশাসক সুমিতা পাণ্ডেকে উপযুক্ত সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন বিজেপি প্রার্থীর ভাই।

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে দেওয়া চিঠিতে দিব্যেন্দু লিখেছেন, ‘নন্দীগ্রামে শান্তিপূর্ণ ভাবে ভোট পরিচালনা করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। কিন্তু ওই এলাকার সাম্প্রতিক অবস্থার কথা মাথায় রেখে আমি ব্যক্তিগত ভাবে আশঙ্কা করছি যে, ওই এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্নিত হতে পারে। যার জেরে ওই এলাকার মানুষের সাধারণ এবং শান্তিপূর্ণ জীবনযাপন ধ্বংস হতে পারে।’ এর পরেই চিঠিতে জেলাশাসককে দিব্যেন্দু অনুরোধ করেছেন জনজীবনে শান্তি, সম্প্রীতি এবং সংহতি বজায় রাখতে যাতে সবরকম সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়।

বৃহস্পতিবার রাজ্যের যে ৩০টি আসনে ভোট হয়েছে তার মধ্যে অন্যতম নজরকাড়া কেন্দ্র নন্দীগ্রাম। ওই কেন্দ্রের তৃণমূলের প্রার্থী মুখ্যমন্ত্রী তথা দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর প্রতিদ্বন্দ্বী তৃণমূল ছেড়ে বিজেপি-তে যাওয়া শুভেন্দু। ভোট শেষের কিছু ক্ষণের মধ্যে সেই শুভেন্দুর ভাই দিব্যেন্দুই নিজের আশঙ্কার কথা তুলে ধরে চিঠি লিখেছেন জেলাশাসককে।

পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে দেওয়া দিব্যেন্দু অধিকারীর চিঠি।

পূর্ব মেদিনীপুরের জেলাশাসককে দেওয়া দিব্যেন্দু অধিকারীর চিঠি। নিজস্ব চিত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE