Advertisement
২৬ এপ্রিল ২০২৪
সাদা কুর্তা।গেরুয়া রঙের ‘সামার কোট’। চোখে চশমা। কপালে তিলক। ভোটের দিনে এ ভাবেই দেখা গেল খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী অভিনেতা হিরণকে।
West Bengal Assembly Election 2021

Bengal Polls: বিতর্কে হিরণ, বুথের ১০০ মিটারের মধ্যে দলের প্রতীক লাগিয়ে ঢোকার অভিযোগ

অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
খড়্গপুর শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ১৫:০৯
Share: Save:

বুথ পরিদর্শনে গিয়ে বিতর্কে জড়ালেন খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। বুথের ১০০ মিটারের মধ্যে দলের প্রতীক লাগিয়ে প্রবেশ করার অভিযোগ উঠেছে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন বিজেপি প্রার্থী। সাদা কুর্তা। তার উপর গেরুয়া রঙের ‘সামার কোট’। চোখে চশমা। কপালে তিলক। বৃহস্পতিবার ভোটের দিনে এ ভাবেই দেখা গেল খড়্গপুর সদরের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে। দ্বিতীয় দফার ভোট চলছে পশ্চিম মেদিনীপুরে। এই দফায় ভোট হচ্ছে খড়্গপুর সদরেও। তাই সকাল সকালই বুথ পরিদর্শনে বেরিয়ে পড়েন অভিনেতা। বুথ পরিদর্শনে যাওয়ার আগে দুর্গামন্দিরে পুজোও দেন তিনি।

হিরণ বলেন, “৭০ বছর ধরে যে অত্যাচার হয়েছে এখানকার মানুষের উপর, তাঁদের যে ভাবে শোষণ করা হয়েছে, যে ভাবে অধিকার ছিনিয়ে নেওয়া হয়েছে— এ সব থেকে মুক্তি চাইছেন এখানকার মানুষ। খড়্গপুরে পরিবর্তনের স্বার্থেই তাই তাঁরা বিজেপি-র সমর্থনে এগিয়ে এসেছেন।” তাঁর কথায়, “খড়্গপুর সদর ১০০ বছর পিছিয়ে গিয়েছে। এই শহরের হৃত গৌরব আবার ফিরিয়ে আনতে হবে। এখানকার মানুষ দীর্ঘ দিন ধরে সেটাই চাইছেন। আর তাঁদের সেই দাবি নিয়েই লড়াইয়ে নেমেছি আমি।” হিরণের দাবি, খড়্গপুরের মানুষও চান বাংলায় পরিবর্তন আসুক।

যদি ভোটে জেতেন, তা হলে তাঁর প্রাথমিক লক্ষ্য কী হবে? এ প্রশ্ন করা হলে হিরণ জানান, খড়্গপুর শহরে কোনও হাসপাতাল নেই। এখানে একটা সুপারস্পেশালিটি হাসপাতাল বানাবেন। মেয়েদের জন্য ভাল কলেজ নেই। সে দিকটাও নজর দেওয়া হবে। তিনি আরও জানান, তেলুগু ছেলেমেয়েদের জন্য কলেজ বানানো প্রয়োজন। পাশাপাশি পরিশ্রুত পানীয় সরববরাহের দিকেও নজর দেওয়া হবে বলে জানিয়েছেন হিরণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE