Advertisement
২০ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls 2021: বিজেপি সমর্থক ছেলেকে বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু, গোঘাটে উত্তেজনা, অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

বিজেপি-র অভিযোগ, সোমবার রাত থেকে এলাকায় স্থানীয় তৃণমূল কর্মী ও পার্শ্ববর্তী জেলা থেকে থেকে বেশ কিছু বহিরাগত দুষ্কৃতী এলাকায় ঢোকে।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
গোঘাট শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ০৮:৫০
Share: Save:

বিজেপি সমর্থক পরিবারের এক মহিলাকে খুন করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে গোঘাটের বদনগঞ্জ এলাকায়। পরিবারের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই হামলা চালিয়েছে। অবশ্য এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। মৃত মহিলার নাম মাধবী আদক (৫০)।

ঘটনার পর রাতেই আক্রান্তের বাড়িতে হাজির হন গোঘাটের বিজেপি প্রার্থী বিশ্বনাথ কারক। বিজেপি-র অভিযোগ, সোমবার রাত থেকে এই এলাকায় স্থানীয় তৃণমূল কর্মী ও পার্শ্ববর্তী পশ্চিম মেদিনীপুর জেলা থেকে থেকে বেশ কিছু বহিরাগত দুষ্কৃতী এলাকায় ঢোকে। তারাই আদক পাড়ায় আক্রমণ করে। এই পরিবারও আক্রমণের হাত থেকে বাদ যায়নি।

পরিবারের পক্ষ থেকে অভিযোগ, ছেলেকে মারধর করায় আটকাতে গিয়েছিলেন মাধবী। এর ফলে দুষ্কৃতীরা মাধবীর উপর চড়াও হয়। তাঁকে বন্দুকের বাট দিয়ে মারা হয়। বুকে লাথি মেরে ফেলে দেয়ও হয়। সোমবার রাত একটা নাগাদ মৃত্যু হয় ওই মহিলার। এর পরেই এলাকায় বিক্ষোভ শুরু হয়। খবর পেয়ে এলাকায় হাজির হয় গোঘাট থানার পুলিশ। পুলিশকর্মীরা মৃতদেহ উদ্ধার করতে গেলে গ্রামবাসীদের প্রবল বিক্ষোভের মুখে পড়েন। পুলিশকে ঘিরে ব্যপক বিক্ষোভ দেখানো হয়। পরে, ভোরের দিকে, দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে আরও দু’জনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Goghat West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE