Advertisement
২৬ এপ্রিল ২০২৪
TMC

WB Election Result: গণনাকেন্দ্রের সামনে মগরাহাট পশ্চিমের বিজেপি প্রার্থীকে মারের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

পুলিশের সামনে এই ঘটনা ঘটলেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ। এমনকি ওই দুষ্কৃতীরা সংবাদমাধ্যমের কর্মীদের উপর চড়াও হয় বলেও অভিযোগ উঠেছে।

ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকার।  

ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকার।  

নিজস্ব সংবাদদাতা
ডায়মন্ড হারবার শেষ আপডেট: ০২ মে ২০২১ ২১:৩৯
Share: Save:

দক্ষিণ ২৪ পরগনার জেলার ডায়মন্ড হারবার মহিলা বিশ্ববিদ্যালয়ে চলছে ভোট গণনা। দুপুর গড়াতেই সেই কেন্দ্রের সামনে সামনে বিশৃঙ্খলা দেখা দেয়। সেখানে মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মানস সাহাকে রাস্তায় ফেলে মারধরের অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পুলিশের সামনে এই ঘটনা ঘটলেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি বলে অভিযোগ। এমনকি ওই দুষ্কৃতীরা সংবাদমাধ্যমের কর্মীদের উপর চড়াও হয় বলেও অভিযোগ উঠেছে। অবশ্য পরে ডায়মন্ড হারবার থানার পুলিশবাহিনী ঘটনাস্থল থেকে তৃণমূল কর্মীদের হঠিয়ে দেয়। ঘটনার জেরে আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকার বিজেপি এবং সংযুক্ত মোর্চার কর্মী সমর্থকদের মধ্যে।

গণনা চলাকালীন দুপুর দেড়টা নাগাদ আচমকা গণনাকেন্দ্রের সামনে ভিড় জমান তৃণমূল কর্মী সমর্থকরা। সেই সময় মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মানস সাহা গণনাকেন্দ্রের বাইরে বেরিয়েছিলেন। তখনই তাঁকে টানতে টানতে নিয়ে যায় একদল দুষ্কৃতী। এর পর রাস্তায় ফেলে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। কোনও রকমে পালিয়ে প্রাণে বাঁচেন ওই বিজেপি প্রার্থী। ঘণ্টাখানেক পর দুষ্কৃতীদের নিয়ন্ত্রণ করতে সমর্থ হয় পুলিশ।

যদিও বিজেপি প্রার্থীকে মারধরের ব্যাপারে এখনও অবধি তৃণমূলের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC West Bengal Assembly Election 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE