Advertisement
১৯ মে ২০২৪
ONGC recruitment 2024

ওএনজিসিতে কর্মখালি, ৪২ হাজার টাকা বেতনের চাকরির সুযোগ, কোন কোন বিভাগে চলছে নিয়োগ?

প্রতিষ্ঠানের তরফে প্রকাশিত একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পরামর্শদাতা (কনসালট্যান্ট) পদে কর্মী নিয়োগ করা হবে। মোট ১২ জন ব্যক্তিকে ওই পদে কাজের সুযোগ দেওয়া হবে।

ongc.

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ জানুয়ারি ২০২৪ ১৬:৫৭
Share: Save:

কেন্দ্রীয় সংস্থায় কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে জুনিয়র কনসালট্যান্ট এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে কর্মখালি রয়েছে। অয়েল অ্যান্ড ন্যাচরাল গ্যাস কর্পোরেশন লিমিটেডে (ওএনজিসি)-এর তরফে উল্লিখিত পদে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে। ওই সংস্থার গুজরাতের মেহসানা দফতরে ওই পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। মোট শূন্যপদ ১২টি।

ড্রিলিং ফিল্ড অপারেশনে পূর্বে কাজ করার অভিজ্ঞতা রয়েছে, তাও অন্তত পাঁচ বছরের, এমন প্রার্থীদের নিয়োগ করা হবে। তাঁদের ওএনজিসি-র অবসরপ্রাপ্ত কর্মী হতে হবে। সংশ্লিষ্ট পদে আবেদনকারীদের বয়স ৬৫ বছরের মধ্যে হতে হবে। জুনিয়র কনসালট্যান্ট হিসাবে প্রথম বছর ৪২,০০০ এবং দ্বিতীয় বছরে ৪৩,৩৫০ টাকা বেতন দেওয়া হবে। অ্যাসোসিয়েট কনসালট্যান্ট হিসাবে প্রথম বছরে ৬২,০০০ এবং দ্বিতীয় বছরে ৭০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

উল্লিখিত পদে লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। তাই পরীক্ষায় বসার জন্য অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। সংস্থার তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লিখিত ইমেল আইডিতে জীবনপঞ্জি, সংস্থার পরিচয়পত্রের প্রতিলিপি-সহ অন্যান্য নথি পাঠাতে হবে।

এই বিজ্ঞপ্তিটি ২ জানুয়ারি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তি প্রকাশের ১০ দিন অর্থাৎ ১২ জানুয়ারির মধ্যে ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এ ছাড়াও মেহসানা দফতরে এসেও সশরীরে আবেদনপত্র জমা দিতে পারবেন আগ্রহীরা। পরীক্ষা এবং ইন্টারভিউয়ের তারিখ ওয়েবসাইটের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এই পদে নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্য জেনে নিতে প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE