Advertisement
০২ মে ২০২৪
Traffic Rules Violation

হেলমেট পরেননি কেন? জিজ্ঞাসা করতেই ট্র্যাফিক পুলিশের আঙুল কামড়ে দিলেন বাইকচালক!

দু’জনের মধ্যে যখন তর্কাতর্কি চলছিল, সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করেন ওই ট্র্যাফিক কনস্টেবলের আর এক সঙ্গী। পুলিশকর্মী তাঁকে হেলমেট না পরার কারণ জিজ্ঞাসা করেন।

ট্র্যাফিক পুলিশের আঙুল কামড়ে দিলেন বাইকচালক! ছবি: সংগৃহীত।

ট্র্যাফিক পুলিশের আঙুল কামড়ে দিলেন বাইকচালক! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৫৬
Share: Save:

হেলেমেট না পরে বাইক চালাচ্ছিলেন এক যুবক। ট্র্যাফিক আইন ভাঙার অভিযোগে সৈয়দ সফি নামে ওই যুবককে উইলসন গার্ডেনের টেনথ্‌ ক্রসের সামনে আটকায় বেঙ্গালুরু পুলিশ। সৈয়দকে প্রশ্ন করা হয়, কেন তিনি হেলমেট পরে বাইক চালাচ্ছেন না। বিষয়টি নিয়ে কর্তব্যরত ট্র্যাফিক কনস্টেবলের সঙ্গে সফির কথা কাটাকাটি হয়।

দু’জনের মধ্যে যখন তর্কাতর্কি চলছিল, সেই ঘটনার ভিডিয়ো রেকর্ড করেন ওই ট্র্যাফিক কনস্টেবলের আর এক সঙ্গী। পুলিশকর্মী তাঁকে হেলমেট না পরার কারণ জিজ্ঞাসা করেন। তখন সফি জানান, তিনি হাসপাতালে যাচ্ছেন। তাড়াহুড়োয় হেলমেট পরতে ভুলে গিয়েছেন। তাঁর ভিডিয়ো করা হচ্ছে দেখে ক্ষুব্ধ হন সফি। অভিযোগ, ট্র্যাফিক কনস্টেবলের হাত থেকে ফোন ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করেন।

কিন্তু হেড কনস্টেবল সিদ্ধারামেশ্বর কৌজালাগি সফির গাড়ির চাবি নিয়ে নেন। অভিযোগ, সেই গাড়ির চাবি কেড়ে নিতে কনস্টেবলের আঙুলে কামড়ে দেন সফি। এই ঘটনার পর সফিকে গ্রেফতার করা হয়। পুলিশ জানিয়েছে, ওই যুবক ট্র্যাফিক আইন ভেঙেছিলেন। হেলমেট না পরার জন্য তাঁকে থামানো হয়। কিন্তু কর্তব্যরত পুলিশকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন। তাঁদের মারধর করারও চেষ্টা করেছিলেন। অভিযুক্তের বিরুদ্ধে কর্তব্যরত পুলিশকর্মীদের উপর হামলা চালানো, ট্র্যাফিক আইন ভাঙা-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Traffic rules Violation bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE